অভিনেত্রী আফসানা মিমির বাবা আর নেই

নব্বই দশকের দর্শকপ্রিয় অভিনেত্রী আফসানা মিমির বাবা সৈয়দ ফজলুল করিম আর নেই। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইজি রাজিউন)।

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে মিমির বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। ফেসবুকে সুবর্ণা মুস্তাফা লিখেছেন, ‘আমাদের প্রিয় বন্ধু আফসানা মিমির বাবা মারা গেছেন। বাদ জোহর উত্তরা ১৪নং সেক্টরে মিমির বাসস্থানে মরহুমের জানাজা হবে। তার রুহের মাগফেরাত কামনা করছি। শান্তিতে ঘুমাও খালু। সৈয়দ ফজলুল করিম পানি উন্নয়ন বোর্ডে চাকরি করতেন। মিমির মা শিরীন আফরোজ সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন।

বাবার দাফন নিয়ে আফসানা মিমি জানান, বঙ্গবন্ধু হাসপাতাল (পিজি) থেকে মোহাম্মদপুর বাবর রোডে আল মারকাজুল এ নিয়ে গোসল শেষে উত্তরায় আমাদের বাসায় নিয়ে যাবো। ওখানে বাদ জোহর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং তারপর আমরা তাকে নিয়ে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার সৈয়দ মহল্লায় আমার নানাবাড়ি যাবো এবং সেখানেই দ্রুত দাফন সম্পন্ন হবে।

জটিল রোগে আক্রান্ত সংগীত শিল্পী তাসরিফ খান

দেশের জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান এখন ভালো নেই। তার ডান চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। সামাজিকমাধ্যমে নিজেই জানালেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x