ধামরাইয়ে নিখোঁজের একদিন পর সাত বছরের শিশু জিসানের লাশ উদ্ধার

ধামরাইয়ে নিখোঁজের একদিন পর সাত বছরের শিশু জিসানের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রবিবার বিকেলে শিশুর লাশ পাওয়া যায় কালামপুর বাজার কবরস্থানের পাশে একটি পরিত্যক্ত ভিটায়। নিহত জিসান ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের বাঙলা গ্রামের জুয়েল রানার ছেলে। জুয়েল রানা কালামপুর বাজারের হাজি বিরিয়ানী হাউজের কর্মচারী। তিনি স্ত্রী,দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে কালামপুর বাজার সংলগ্ন আলাম হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। নিহত জিসান কালামপুর বাজার হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে কালামপুর গ্রামের মঙ্গল আলী ভাড়াটিয়া বাবুকে আটক করেছে র‌্যাব।নিহত জিসানের বাবা জানান, শনিবার বিকেল তিনটার দিকে মাদ্রাসা থেকে বাড়ি আসে জিসান। এরপর বাড়িতে জামা-কাপড় রেখে খেলতে বের হয়সে। এরপর আর বাড়ি ফিরে আসেনি জিসান। কালামপুর এলাকার আশেপাশে নিখোঁজের বিষয়টি মাইকিং করা হয়েছিল। কিন্তু কোথাও তাকে খোঁজে পাওয়া যায়নি।

রবিবার বিকেলে কালামপুর বাজার কবরস্থান সংলগ্ন একটি পরিত্যক্ত ভিটায় জিসানের বিবস্ত্র লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে সন্ধ্যা সাতটার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ধামরাই থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে খুনীদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

জটিল রোগে আক্রান্ত সংগীত শিল্পী তাসরিফ খান

দেশের জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান এখন ভালো নেই। তার ডান চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। সামাজিকমাধ্যমে নিজেই জানালেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x