৫ উইকেট নিয়ে রূপগঞ্জকে জেতালেন মাশরাফি

সাভারের বিকেএসপিতে আজ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মাশরাফি বিন মর্তুজার আগুণ ঝরানো বোলিংয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৬ উইকেটে হারিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

ঢাকা লিগে এবার প্রথম ম্যাচ খেলতে নেমেই ৫ উইকেট নিলেন অভিজ্ঞ পেসার। তাতে গাজী গ্রুপ ক্রিকেটার্স ১৩০ রানে অলআউট। জবাব দিতে নেমে রূপগঞ্জ ২৮ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এবারের বিপিএলটা ভালো যায়নি মাশরাফির। সিলেট স্ট্রাইকার্সের হয়ে প্রথম পাঁচ ম্যাচ খেলার পর টুর্নামেন্ট থেকে বিরতি নেন তিনি। ওই পাঁচ ম্যাচেই তার নেতৃত্বে হেরে যায় সিলেট। ঢাকা প্রিমিয়ার লিগেও রূপগঞ্জের হয়ে প্রথম তিন ম্যাচ খেলতে পারেননি ৪০ বছর বয়সী ক্রিকেটার। আজ ফিরেই বিকেএসপির ৩ নম্বর মাঠে চমক দেখালেন নড়াইলের এই সংসদ সদস্য। টানা ৮ ওভারের স্পেলে ১৯ রানে ৫ উইকেট শিকার করেন তিনি।

লিস্ট ‘এ’ ক্রিকেটে অষ্টমবারের মতো ৫ উইকেট নিলেন মাশরাফি। বাংলাদেশের বোলারদের মধ্যে মাশরাফির চেয়ে বেশি ৫ উইকেট আছে কেবল স্পিনার আব্দুর রাজ্জাকের (৯টি), যিনি বর্তমানে জাতীয় দলের নির্বাচক। এই ম্যাচের আগে টানা তিন জয় পায় মেহেদী মারুফের দলটি। আজ মাশরাফির তোপের মুখে পড়ে গাজী গ্রুপ ৩৫.৪ ওভারে ১৩৬ রানে শেষ। আব্দুল হালিম নেন ২টি উইকেট। গাজীর পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন আনিসুল ইসলাম। এরপর মোহাম্মদ রিজওয়ান (৪৭), তৌফিক খান (৩৬) ও শামীম হোসেনের (২৬*) ব্যাটে ভর করে সহজ এক জয় তুলে নেয় রূপগঞ্জ। ম্যাচসেরা হয়েছেন মাশরাফি।

এছাড়া আজ বিকেএসপিতে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৪ উইকেটে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। পারটেক্সকে ১৮৭ রানে অলআউট করে মোহামেডান। আবু হায়দার রনি ৩২ রানে ৩ উইকেট শিকার করেন। এরপর মাহিদুল ইসলাম অঙ্কন (৭০*) ও প্রান্তিক নওরোজ নাবিলের (৬০) ব্যাটে ভর করে জয় পায় মোহামেডান। ফতুল্লায় গাজী টায়ার্স ক্রিকেট একাডেমিকে ৭৩ রানে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। আগে ব্যাট করে ২২৪ রানে অলআউট হয় শাইনপুকুর। মারুফ মৃধা নেন ৪ উইকেট। সদ্যই শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে ম্যাচে ঝড় তোলা রিশাদ হোসেন আজ স্পিন বলে ২৭ রানে নেন ৩ উইকেট। রবিউল হক ও আরাফাত সানী নেন ২টি করে উইকেট।

জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার

জাতীয় ঈদগাহে সুষ্ঠুভাবে ঈদের জামাত অনুষ্ঠিত করার লক্ষে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x