সাভারে রাজউকের ভ্রাম্যমান আদালতের অভিযান

সাভারে একটি অবৈধ ভবনের বিরুদ্ধে রাজউক অভিযান পরিচালনা করেছে।

গতকাল  সোমবার দুপুরে সাভার থানা রোডে মাহবুবুর রহমানের অবৈধ ভবনে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে। অভিযানে রাজউক অবৈধ ভবনে উচ্ছেদ কার্যক্রমের পাশাপাশি দেড় লাখ টাকা জরিমানা করেছে।

এ অবৈধ ভবনের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে হুমকির মুখে পড়তে হয়েছে অভিযান পরিচালনাকারী পুলিশ সদস্যদের। অবৈধ ভবন মালিকের হামলায় আহত হয়েছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক আল মামুন কবির।

অভিযানে নেতৃত্ব দেন রাজউকের পরিচালক ও নির্বাহী ম্যাজেষ্ট্রেট মোহাম্মদ মনির হোসেন হাওলাদার। এ সময় ম্যাজিষ্ট্রেটের সাথে তর্কবিতর্কের এক পর্যায়ে অবৈধ ভবন মালিককে গ্রেপ্তারের নির্দেশ দেয়া হলে ধস্তাধস্তিতে আহত হন সাভার মডেল থানার উপ-পরিদর্শক আল মামুন কবির। এ সময় তিনি সাংবাদিকদেরও হুমকি দেন।
অথরাইজড অফিসার প্রকৌশলী মোঃ আবিল আয়াম জানান, মাহবুবুর রহমান স্থানীয় আব্দুর রহমানের ছেলে। তিনি রাজউকের কোন অনুমোদন ছাড়াই ভবন নির্মাণ করছিলেন।

তার ভবনটিতে এসকেভটর দিয়ে ক্যানডিলিভারের আংশিক উচ্ছেদ ছাড়াও জরিমানা করা হয় ৫০ হাজার টাকা। এ ছাড়াও অপর একটি ভবনকে জরিমানা করা হয় এক লাখ টাকা।

জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার

জাতীয় ঈদগাহে সুষ্ঠুভাবে ঈদের জামাত অনুষ্ঠিত করার লক্ষে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x