সিংগাইরে নবী মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তিকারী হিন্দু ধর্মাবলম্বী যুবক গ্রেফতার

মিজানুর  রহমানঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে শ্রেষ্ঠনবী মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ন অশালীন ভাষা ব্যবহার করে পোষ্টকারী হিন্দু ধর্মালম্বী যুবক কে আটক করেছে পুলিশ । আজ রোববার বেলা ১২ টার দিকে তাকে নিজ এলাকা হতে আটক করা হয় । আটককৃত রনি (২৫) সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দননগর গ্রামের বাসিন্দা এবং মানিকগঞ্জ দেবেন্দ্র কলেজের শিক্ষার্থী ।
জানা গেছে,গত ২৪ এপ্রিল সকাল ৬ টা ৩৫ মিনিটে রনি তার ফেইজবুক আইডি Roni Sattyarthi থেকে এমন বাজে পোষ্ট করে । পরে ধীরে ধীরে স্থানীয় মুসলিম সচেতন যুবকদের নজড়ে এলে শুরু হয় পুরো নেট দুনিয়ায় তোলপাড় । রনি কে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ফেইজবুকে শত শত আইডি হতে চালানো হয় প্রচারোনা । কেউ কেউ অনেকটা কমেন্টে তার বিচার না হলে নিজেরাই করবে এমন হুঙ্কারে গোটা সিংগাইরের বহু ধর্মপ্রাণ মুসলমানরা একাট্টা প্রকাশ করেন ।
এদিকে আবার কেউ কেউ আটককৃত রনি কে হিন্দুদের ধর্মীয় প্রভাব বিস্তারের লক্ষ্যে গড়া সংগঠন ইস্কনের সদস্য বলেও ফেইজবুকে মন্তব্য করছেন । সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া বলেন, শ্রেষ্ঠনবী মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তিকারী হিন্দু যুবক রনি কে আটক করা হয়েছে । সংশ্লিষ্ট ধারায় অভিযুক্ত করতে তার বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *