সিংগাইরে নবী মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তিকারী হিন্দু ধর্মাবলম্বী যুবক গ্রেফতার

মিজানুর  রহমানঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে শ্রেষ্ঠনবী মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ন অশালীন ভাষা ব্যবহার করে পোষ্টকারী হিন্দু ধর্মালম্বী যুবক কে আটক করেছে পুলিশ । আজ রোববার বেলা ১২ টার দিকে তাকে নিজ এলাকা হতে আটক করা হয় । আটককৃত রনি (২৫) সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দননগর গ্রামের বাসিন্দা এবং মানিকগঞ্জ দেবেন্দ্র কলেজের শিক্ষার্থী ।
জানা গেছে,গত ২৪ এপ্রিল সকাল ৬ টা ৩৫ মিনিটে রনি তার ফেইজবুক আইডি Roni Sattyarthi থেকে এমন বাজে পোষ্ট করে । পরে ধীরে ধীরে স্থানীয় মুসলিম সচেতন যুবকদের নজড়ে এলে শুরু হয় পুরো নেট দুনিয়ায় তোলপাড় । রনি কে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ফেইজবুকে শত শত আইডি হতে চালানো হয় প্রচারোনা । কেউ কেউ অনেকটা কমেন্টে তার বিচার না হলে নিজেরাই করবে এমন হুঙ্কারে গোটা সিংগাইরের বহু ধর্মপ্রাণ মুসলমানরা একাট্টা প্রকাশ করেন ।
এদিকে আবার কেউ কেউ আটককৃত রনি কে হিন্দুদের ধর্মীয় প্রভাব বিস্তারের লক্ষ্যে গড়া সংগঠন ইস্কনের সদস্য বলেও ফেইজবুকে মন্তব্য করছেন । সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া বলেন, শ্রেষ্ঠনবী মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তিকারী হিন্দু যুবক রনি কে আটক করা হয়েছে । সংশ্লিষ্ট ধারায় অভিযুক্ত করতে তার বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে ।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x