আশুলিয়ার শিমুলিয়া শ্রমিকবাহী বাস খাদে, আহত ২৫

আশুলিয়া প্রতিনিধি :

সাভারের আশুলিয়ার গোয়াইলবাড়ি এলাকায় একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকবাহী বাস খাদে পড়ে অন্তত ২৫ জন শ্রমিক আহত হয়েছে।মঙ্গলবার সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ি এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়,সকাল ধামরায়ের ধানতারা এলাকায় বসবাসরত শ্রমিকদের নিয়ে আশুলিয়ার জিরানী টেংগুরি এলাকার স্পিনিং গার্মেন্টসের শ্রমিকবাহী একটি বাস রওয়ানা দেয়। পর শ্রমিকবাহী বাসটি আশুলিয়ার জিরানীর গোয়ালবাড়ি এলাকায় পৌছল বাসটির চাকা বিস্ফোরণ হয়ে সড়কের পাশে খাদের পানিতে পড়ে যায়।

এসময় বাসটিতে ৫০ জনের বেশী শ্রমিক থাকলেও আহত হয় অন্তত ৩০ জন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত শ্রমিকদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়।পুলিশ বলছে বাসটি কেন খাদে পড়ে গেল বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছে বাসটি ও বাসের চারপাশ তল্লাশি করা হয়েছে। এখন পর্যন্ত মৃত্যুর খবর কিংবা মরদেহ পাওয়া যায়নি। আর কেউ নিখোঁজও নেই।

অন্যদিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া বাসষ্ট্যান্ড এলাকায় ক্যাভার্ড ভ্যানের চাপায় এক মোটরসাইকেল আরাহী নিহত হয়েছে। এসময় আহত হয় আরও একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *