আশুলিয়ায় উন্নয়নের রত্ন হিসেবে জনমনে প্রশংসায় ভাসছেন ইউপি সদস্য রুহুল আমিন মন্ডল

মোঃ রিপন মিয়াঃ

আশুলিয়ায় উন্নয়নের রূপকার ও জনগণের সেবক হিসেবে জনমনে অনেক সুনাম কুড়িয়ে প্রশংসায় ভাসছেন আশুলিয়ার ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রুহুল আমিন মন্ডল।তার এই দক্ষতা, যোগ্যতা,মেধা-মনন,বুদ্ধি-মত্তা,সততা,ন্যায়,নীতি দিয়ে ৮নং ওয়ার্ডে যে উন্নয়ন করে রেকর্ড সৃষ্টি করেছেন তা সত্যি জনমনে প্রশংসহনীয় এক মাইল ফলক পরিনত করেছেন।

সে কারনে ৮নং ওয়ার্ডের জনগণ রুহুল আমিন মন্ডলকে উন্নয়নের রূপকার ও আধুনিক মডেল রত্ন হিসেবে ভূষিত করেছেন।শুক্রবার(৫ মার্চ) বিকেল ০৩ ঘটিকায় রুহুল আমিন মন্ডল তার বাস ভবন প্রাঙ্গনে জনগণকে নিয়ে উম্মুক্ত এক মতবিনিময় সভার আয়োজন করেন।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড পাড়া গ্রামের গন্য- মান্য ব্যক্তিবর্গ ও এলাকার সাধারণ জনগণ।এসময় বক্তব্য রাখেন মোঃ তাইজুল মন্ডল,মোঃশাজাহান, শেখ মোঃ শাজাহান পান্না,মোঃ আফজাল হোসেন,মোঃআরাফাত হোসেন,মোঃজামাল ফকির,মোঃ ফজর ফকির,মোঃ জামাল মন্ডল,মোঃ কাশেম মাস্টার,মোঃ নূর উদ্দিন দেওয়ান,মোঃ দেলোয়ার হোসেন মাস্টার,মোঃ রাকিব মাস্টার,মোঃ খোরশেদ মন্ডল,আলী মিয়া,মোঃ বরকত মিয়া, মোঃ হাবিবুর রহমান, মোঃ রমজান মিয়া,মোঃ আলাউদ্দিন মাদবর,মোঃ বিল্লাল হোসেন,মোঃ নজরুল ইসলাম, মোঃআলমগীর হোসেন, মোঃ রমজান মাস্টার আওয়ামী লীগ নেতা কর্মী সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন গণমাধ্যম এর বিভিন্ন পর্যায়ের সাংবাদিক বৃন্দ। এসময় বিভিন্ন পর্যায়ের নেতা ও গন্য মান্য ব্যক্তিবর্গ বক্তব্যের মাধ্যমে তার উন্নয়নের দিক তুলে ধরে বলেন, রুহুল আমিন মন্ডল ৮নং
ওয়ার্ড পাড়াগ্রামে যে উন্নয়ন করে ইতিহাস সৃষ্টি করেছেন,৪০ বছরের মধ্যে আজ পর্যন্ত কোন মেম্বার তা দেখাতে পারিনি।তাই আমরা আবারও রুহুল আমিন মন্ডলকে আগামী নির্বাচনে নির্বাচিত করে
জনগণের প্রতিনিধি হিসেবে দেখতে চাই।

কেন তিনি এত জনপ্রিয়? রুহুল আমিন মন্ডল
৮নং ওয়ার্ডের ধারক ও বাহক।তার কৃতকার্য সর্ব মহলে যেন অসাধারণ উপন্যাসিক গল্প হিসেবে জনমনে এক আলোড়ন সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *