আশুলিয়া প্রেসক্লাবে চ্যানেল আইয়ের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শফিকুল  ইসলামঃ

আশুলিয়ায় বেসরকারী টেলিভিশন চ্যানেল আইয়ের ২২ তম জন্মদিন উদযাপিত হয়েছে ।শুক্রবার দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাবে চ্যানেল আইয়ের  ঢাকা জেলা প্রতিনিধি  জাকির হাসানের উদ্যোগে  আলোচনা সভা ,র‌্যালি ও কেক কাটাসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে ২২ তম জন্মদিন উদযাপিত হয়েছে ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনটিভির সিনিয়র স্টাফ রিপোর্টার জাহিদ হোসেন, সাভার উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের সময় কেউ দুর্নীতি করে পার পাবে না ত্রাণ বিতরণে কেউ অনিয়ম ও বা দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে কাউকে ছাড় দেওয়া হবে না জানিয়ে তিনি আরও বলেন বাংলাদেশে কোন দুর্নীতি বাজ ও সন্ত্রাসীদের স্থান নেই বাংলাদেশে নতুন করে ভুমিহীন ও গৃহহীনদেরকে আট লক্ষ ৮৮ হাজার ৩৩ টি ঘর দেওয়ার পরিকল্পনা করা হয়েছে এবং ৫৯ হাজার ঘরের বরাদ্দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছে এবং সেই প্রক্রিয়া ইতি মধ্যে শুরু হয়েছে। সাংবাদিকরা সবসময় সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ গণমাধ্যমে তুলে ধরছে বলেও বলেন তিনি জানান ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোহনা প্রতিনিধি টিভির লাইজু আহম্মেদ, সময় টিভির মোজাফ্ফর হোসেন জয় ,চ্যানেল টুয়ান্টি ফোর টিভির অপু ওহাব,  যমুনা টিভির মাহফুজুর রহমান নিপু, এটিএন নিউজ টিভির জাহিদ হাসান,দৈনিক বাংলাদেশ খবরের খোকা মাহমুদ চৌধুরী, দৈনিক সকালের সময়ের জাহাঙ্গীর আলম, দৈনিক সমচার  দর্পণের মোঃ কামাল উদ্দিন  চৌধুরী, সাপ্তাহিক  আলোকিত  কন্ঠের মোঃ ওমর ফারুক, দৈনিক স্বদেশ বিচিত্রার শফিকুল ইসলাম সহ অত্র প্রেসক্লাবের সদস্যবৃন্দও অন্যানো মিডিয়ার সংবাদিক আ.লীগ এবং অন্যানো অংঙ্গ সংঠনের নেতৃবৃন্দ ও চ্যানেল আইয়ের শতধিক দর্শক শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ চ্যানেল আইয়ের প্রসংশা করে আগামীদিনে চ্যানেল আইয়ের  কাছে আরো ভালো মানের অনুষ্ঠান ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের প্রত্যাশা করেন ।

ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন সম্ভব না। ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x