এসএসসি দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কাউন্সিলার রফিকুল ইসলাম

নিজস্ব প্রতিনিধিঃ

এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গাজীপুর সিটি কপোরশনের ৪ নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ রফিকুল ইসলাম রফিক। পাশাপাশি পরীক্ষায় যারা উত্তীর্ণ হতে পারেনি তাদের প্রতি সমবেদনা জানিয়েছেন। এই সময় মোঃ রফিকুল ইসলাম রফিক বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড,শিক্ষার বিকল্প কিছু নাই,এ দেশের প্রত্যেকটি ঘরে ঘরে শিক্ষার আলো জ্বালিয়ে দূর করতে হবে নিরক্ষরতা। এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করিলাম।যারা পরীক্ষায় ভালো ফল করতে পারিনি তাদের প্রতি সমবেদনা জানাচ্ছি আগামীতে অবশ্যই ভালো ফল আশা করব।ভেঙে পড়লে চলবে না একবার না পারিলে দেখো শতবার।
আমি প্রত্যেক শিক্ষার্থীর অবিভাবকদের কে বলব,শিশুদের প্রতি সহনশীলতা অবলম্বন করবেন।সামান্য ভুলের কারণে আগামীর ভবিষ্যৎ ফুলটাকে ঝরিয়ে ফেলবেন না।নিজে শান্ত হবেন শিশুটিকে সান্তনা দিয়ে বুকে আগলে রাখবেন।মনে রাখবেন আজকের শিশু আগামীর ভবিষ্যৎ।
দেশের লোক দীর্ঘদিন লকডাউনে থেকে অর্থনৈতিক ভাবে ভেঙে পড়েছে।এমনি সময় পরীক্ষায় উত্তীর্ণরা আনন্দে আত্মহারা হয়ে এলোমেলো চলবেন না।আমাদের মধ্যে দারুণভাবে গ্রাস করে ফেলেছেন মহামারী পরিস্থিতি।সংকটাপন্ন সন্ধিক্ষণ না কাটা পর্যন্ত মনের আনন্দ মনে রাখুন।মনে রাখবেন আপনার আনন্দ আমন্ত্রণ করতে পারে নিরানন্দকে।তাই সচেতনতা অবলম্বন করুন নিজে সুখে থাকুন অপরকে সুখে রাখুন।আসুন একে অপরের সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *