তেল চুরির অভিযোগে এক কিশোরকে অমানবিকভাবে নির্যাতন

লালমনিরহাট, ১০ জুন – লালমনিরহাট শহরের মিশন মোড় এলাকায় তেল চুরির অভিযোগে এক কিশোরকে অমানবিকভাবে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর মঙ্গলবার (৯ জুন) মধ্যরাতে নির্যাতনে অভিযুক্ত আশরাফ আলী লাল (৫০) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।এর আগে রাত ১০টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ২ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ব্যবসায়ী আশরাফ আলী লালসহ আরও ২-৩ জন ওই কিশোরকে বার বার মাটিতে ফেলে বেধড়ক মারধর এবং পা দিয়ে গলা চেপে ধরছেন। আত্মরক্ষায় ছেলেটি অনেকের পা জড়িয়ে ধরলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেননি।

আটক আশরাফ আলী লালমনিরহাট জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সীমান্ত শপিং কমপ্লেক্সের মালিক।স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ভবনের নিচে থাকা একটি ইজিবাইক থেকে তেলের একটি জারিকেন চুরির অভিযোগে ওই কিশোরকে আটক করেন কয়েকজন। পরে তাকে ভবন মালিক আশরাফ আলী লালের হাতে তুলে দেয়া হলে তিনিসহ কয়েকজন মধ্যযুগীয় কায়দায় তাকে নির্যাতন শুরু করেন।

পুলিশ সূত্রে জানান, ভিডিও ভাইরাল হওয়ার পর এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে প্রধান অভিযুক্ত আশরাফ আলী লালকে আটক করা হয়েছে। তবে ঘটনার পর থেকে নির্যাতনের শিকার ওই কিশোরের খোঁজ মেলেনি। তবে তার বাড়ি লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের চাঁদনী বাজার এলাকায় বলে জানা গেছে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, ভাইরাল হওয়া ভিডিও দেখে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি নির্যাতনের শিকার কিশোরকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

সূত্র : জাগো নিউজ

 

 

 

 

 

 

 

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x