ধাপে ধাপে সব শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে:প্রধানমন্ত্রী

Prime Minister Shekh Hasina

অনলাইন সংস্করণ

করোনা পরিস্থিতিতে দীর্ঘ দুইমাস বন্ধ থাকা শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ধাপে ধাপে খুলে দেয়ার কথা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ফল প্রকাশ করেন। এসময় এ কথা জানান প্রধানমন্ত্রী।শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, পরিস্থিতি বিবেচনা করে শিক্ষার্থীদের নিরাপত্তায় ধাপে ধাপে সব শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে। এসময় পাস করা শিক্ষার্থীদেরকে শুভেচ্ছা জানান তিনি। এছাড়া আত্মবিশ্বাস নিয়ে দুর্যোগ মোকাবিলা করতে হবে বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী।

কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু

বাংলাদেশ বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে পাইলট স্কোয়াড্রন লিডার ‘সোর্ড অফ অনার’ পাওয়া মেধাবী অফিসার আসিম জাওয়াদ মারা গেছেন।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x