নড়াইলেপুলিশ ফাঁড়িতে গ্রামবাসীর হামলা

আসামিকে ছিনিয়ে নিতে নড়াইলে  পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়েছে গ্রামবাসী। বুধবার (৬মে) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ।এ সময় গ্রামবাসীর হামলায় আহত হন কনস্টেবল আশিক ও রাকিব। এছাড়া পুলিশের ব্যবহৃত পিকআপ ভ্যানটিও ভাংচুর করে জনতা। আহতদের নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১০টার দিকে সদরের বাঁশগ্রাম ইউনিয়নের কামাল প্রতাপ গ্রামের সফি ম্যোল্যা হত্যা মামলার আসামি আফজাল জমাদ্দার, রাজ্জাক মল্লিক, মন্টু মল্লিক ও মোস্তাক মল্লিকের বাড়িতে প্রতিপক্ষ সেকেন মেম্বার, সাইফুল মোল্যা, আমাদা গ্রামের রিন্টু, শালিখা গ্রামের বাবুল শেখ ও আফসার মিঞার লোকজন ভাংচুর ও লুটপাট করছিল। এ সময় কামালপ্রতাপ পুলিশ ক্যাম্পের টহল পুলিশ লুটপাটকারীদের ধাওয়া করে আহাদ খান নামে এক ব্যক্তিকে আটক করে। রাত ১২টার দিকে পার্শ্ববর্তী আমাদা, শালিখা ও কামালপ্রতাপ গ্রামের ৩০-৪০ জন লাঠিসোটা নিয়ে আসামি ছিনিয়ে নিতে পুলিশ ক্যাম্পে হামলা করে। এ সময় ২ পুলিশ সদস্য আহত হন।

সদর থানার ওসি মো. ইলিয়াছ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে। একটি পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় ও অপরটি ক্ষতিগ্রস্তদের বাড়িতে লুটপাটের ঘটনায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *