নড়াইলেপুলিশ ফাঁড়িতে গ্রামবাসীর হামলা

আসামিকে ছিনিয়ে নিতে নড়াইলে  পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়েছে গ্রামবাসী। বুধবার (৬মে) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ।এ সময় গ্রামবাসীর হামলায় আহত হন কনস্টেবল আশিক ও রাকিব। এছাড়া পুলিশের ব্যবহৃত পিকআপ ভ্যানটিও ভাংচুর করে জনতা। আহতদের নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১০টার দিকে সদরের বাঁশগ্রাম ইউনিয়নের কামাল প্রতাপ গ্রামের সফি ম্যোল্যা হত্যা মামলার আসামি আফজাল জমাদ্দার, রাজ্জাক মল্লিক, মন্টু মল্লিক ও মোস্তাক মল্লিকের বাড়িতে প্রতিপক্ষ সেকেন মেম্বার, সাইফুল মোল্যা, আমাদা গ্রামের রিন্টু, শালিখা গ্রামের বাবুল শেখ ও আফসার মিঞার লোকজন ভাংচুর ও লুটপাট করছিল। এ সময় কামালপ্রতাপ পুলিশ ক্যাম্পের টহল পুলিশ লুটপাটকারীদের ধাওয়া করে আহাদ খান নামে এক ব্যক্তিকে আটক করে। রাত ১২টার দিকে পার্শ্ববর্তী আমাদা, শালিখা ও কামালপ্রতাপ গ্রামের ৩০-৪০ জন লাঠিসোটা নিয়ে আসামি ছিনিয়ে নিতে পুলিশ ক্যাম্পে হামলা করে। এ সময় ২ পুলিশ সদস্য আহত হন।

সদর থানার ওসি মো. ইলিয়াছ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে। একটি পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় ও অপরটি ক্ষতিগ্রস্তদের বাড়িতে লুটপাটের ঘটনায়।

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগের নেতা মর্তুজা কাওসার অভি কে কুপিয়ে হত্যা

শাহীন, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ 'শেরপুরে পৌর আওয়ামী লীগের নেতা মর্তুজা কাওসার অভি নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৮...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x