পুলিশ পিটিয়ে গ্রেফতার ম্যানইউ অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার

অনলাইন ডেস্ক:

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সময়টা ভালো কাটছে না। এবারের মৌসুমে কোনো শিরোপা জিততে পারেনি দলটি। এর মধ্যে এলো আরেক দুঃসংবাদ। পুলিশ পিটিয়ে গ্রেফতার হয়েছেন ম্যানইউ অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার।২৭ বছর বয়সী এই ইংলিশ ডিফেন্ডার বৃহস্পতিবার রাতে গ্রিসের পুলিশের সঙ্গে রীতিমত মারামারিতে জড়িয়ে যান। তার সঙ্গে ছিলেন আরও দুইজন। তাদের তিনজনকেই হাতকড়া পরিয়ে হাজতে নিয়ে গেছে পুলিশ।নতুন মৌসুমের আগে বিরতি, ছুটি কাটাতে তাই গ্রিসের মাইকোনোস দ্বীপে গেছেন ম্যাগুয়ার। সেখানেই পুলিশের সঙ্গে ঝামেলা বাঁধান বিশ্বের সবচেয়ে দামি এই ডিফেন্ডার। সঙ্গে ছিল তার দুই বন্ধু।

পুলিশের এক কর্মকর্তা জানান, ‘একজন পুলিশ অফিসারকে গালাগালি করেন এই ফুটবলার, তারপর গায়েও হাত তুলেন। এমনকি মাইকোনেস পুলিশ স্টেশনে নেয়ার সময়ও তারা ঝামেলা করেন।’এমন কাণ্ডের পর পুলিশ অভিযোগ দাখিল করেছে ম্যাগুয়ার ও দুই বন্ধুর বিরুদ্ধে। আপাতত হাজতে রাখা হয়েছে তাদের। মামলা হলে পরবর্তী ব্যবস্থা নেবে পুলিশ।

এ ঘটনা গণমাধ্যমের মাধ্যমে সামনে আসার পর ম্যাগুয়ারের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড বলেছে, ‘হ্যারি ম্যাগুয়ার গত রাতে মাইকোনোসে যে ঘটনা ঘটিয়েছেন, সেই ব্যাপারে জানতে পেরেছি আমরা।’ম্যানইউ জানিয়েছে, দলের অধিনায়কের সঙ্গে যোগাযোগ হয়েছে তাদের। গ্রিক কর্তৃৃপক্ষকে তদন্ত কাজে সব ধরনের সহযোগিতা করছেন তিনি বলে জানতে পেরেছে ক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *