বরিশালের উজিরপুরে গরু চুরি করে প্রাইভেটকারে পালানোর সময় আটক

বরিশাল প্রতিনিধি :

বরিশালের উজিরপুরে গরু চুরি করে প্রাইভেটকারে পালানোর সময় আন্তঃজেলা চোর চক্রের সদস্য মিজানুর রহমান হাওলাদারকে (৩৭) আটক করেছে পুলিশ।সোমবার বেলা ১২ টার দিকে আটক প্রাইভেটকার থেকে চুরি যাওয়া একটি গরু উদ্ধার করে তারা। এ ঘটনায় উজিরপুর থানায় একটি চুরির মামলা হয়েছে। আটক মিজানুর রহমান হাওলাদার ঝালকাঠির রাজাপুর উপজেলার মৃত আব্দুল মান্নানের ছেলে।উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জানান, মিজানুর রহমান দীর্ঘদিন ধরে গরু চুরি করে আসছিলো। গরু চুরি করে দ্রুত পালানোর জন্য ৩ বছর আগে একটি প্রাইভেটকার কেনেন মিজানুর রহমান। চুরির কাজে সহায়তার জন্য তার দুইজন সহযোগী রয়েছে। এই ধারাবাহিকতায় সোমবার ভোরে উজিরপুরের জয়শ্রী এলাকার ওমর আলীর গরু চুরি করে প্রাইভেটকারে পালিয়ে যাচ্ছিলো মিজানুর ও তার দুই সহযোগী। গরু নিয়ে প্রাইভেটকারটি বরিশাল-ঢাকা মহসড়ক দিয়ে যাওয়ার সময় উজিরপুর থানা পুলিশের একটি টহল দলের সন্দেহ হয়। পুলিশের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার সময় ট্রাক দিয়ে সড়কে ব্যারিকেড দিয়ে প্রাইভেটকার থামানো হয়। এ সময় দুই সহযোগী পালিয়ে গেলেও মিজানুরকে আটক করে পুলিশ। প্রাইভেটকারের ভেতর থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া একটি গরু। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর এ পর্যন্ত ১২টি গরু চুরির কথা স্বীকার করে।
এ ঘটনায় মিজানুর রহমান ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে। পালিয়ে যাওয়া দুই সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি জিয়াউল।

ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিয়ন ইসমাইল। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিমানবন্দরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x