বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী আটক

বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী আটকের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে দলটি।রোববার (২৮ মার্চ) সন্ধ্যায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ উদ্বেগের কথা জানান বিএনপির দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, ‘আমরা গভীর উদ্বেগ ও উৎকণ্ঠার সঙ্গে জানাচ্ছি যে, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে বিকেল আনুমানিক ৩টা ৪৫ মিনিটে তার ঢাকার রায়েরবাজারের বাসভবন থেকে আটক করা হয়।

ডিবি পরিচয়ে সাদা পোশাকধারী প্রচুর সংখ্যক ব্যক্তি আকস্মিকভাবে বিনা ওয়ারেন্টে প্রবেশ করে তাকে নিয়ে যায়। এ পর্যন্ত বিভিন্ন থানা এবং ডিবি অফিসসহ সংশ্লিষ্ট স্থানে খোঁজ নিলেও তার খবর পাওয়া যাচ্ছে না।’

বিএনপি এ বিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে এবং অবিলম্বে নিপুণ রায় চৌধুরীর সন্ধান ও তার নিঃশর্ত মুক্তি দাবি করছে বলে জানান দলটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক।

তিনি বলেন, ‘সরকারের ধারাবাহিক হত্যাযজ্ঞের বিরুদ্ধে যে জনরোষ সৃষ্টি হয়েছে তা থেকে জনদৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার নাটক শুরু হয়েছে। আমরা অবিলম্বে সরকারের প্রতি এ সর্বনাশা খেলা বন্ধ করার উদাত্ত আহ্বান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *