বিক্রি করা সন্তান মা-বাবার কাছে ফিরিয়ে দিল পুলিশ

স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরে হাসপাতালের বিল পরিশোধ করতে না পেরে নিজের নবজাতককে বিক্রি করে দিয়েছেন মা-বাবা। পরে পুলিশ খবর পেয়ে হাসপাতালের বিল পরিশোধ করে সেই নবজাতককে তার মা-বাবার কোলে ফিরিয়ে দিয়েছে। শুক্রবার (১ মে) গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আবু লাইচ মো. ইলিয়াস জিকু জানান, গত ২১ এপ্রিল গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় সেন্ট্রাল হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি হন কেয়া খাতুন (২০)। ওই দিন সিজারের মাধ্যমে তিনি একটি পুত্র সন্তান জন্ম দেন।

এটি কেয়া খাতুন ও শরীফ হোসেন দম্পতির প্রথম সন্তান। হাসপাতালে ১১ দিন ভর্তি থাকায় বিল আসে ৪৭ হাজার টাকা। হাসপাতালের এ বিপুল পরিমাণ বিল স্বামী শরীফের পক্ষে পরিশোধ করা সম্ভব ছিল না।পরে কেয়া খাতুন ও তার স্বামী শরীফ হাসপাতালের বিল দিতে না পারায় নিজের সন্তানকে প্রতিবেশী এক নিঃসন্তান দম্পতির কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে দেন।

সন্তান বিক্রির টাকা দিয়ে তিনি হাসপাতালের বিল পরিশোধ করেন। শুক্রবার (১ মে) তারা সন্তানকে বিক্রি করে দিয়ে নগরীর কাশিমপুর এলাকার এনায়েতপুরে তাদের বাড়িতে চলে যান। পরে বিষয়টি পুলিশের এডিশনাল আইজির (এসবি) মাধ্যমে খবর পান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন। তিনি এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। পরে গাজীপুর মহানগর পুলিশের কমিশনার নিজেই হাসপাতালের বিল পরিশোধ করে দিয়ে ওই নবজাতককে তার মা-বাবার কোলে ফিরিয়ে দিয়ে মানবতার এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেন।

অতিরিক্ত উপ-কমিশনার আবু লাইচ মো. ইলিয়াস জিকু বলেন, মা তার নিজের সন্তানকে কাছে পেয়ে তার মাতৃত্বের সাধকে পূরণ করেছে। বর্তমানে মা এবং ছেলে সুস্থ আছে।

 

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x