মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সাধারণ আইনজীবীদের খোলা চিঠি

আবু জাফর সিকদারঃ

একচ্যুয়াল কোর্ট খুলে দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়,,,আইনমন্ত্রী মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।।আজ ১০০দিনের উপরে কোর্টের স্বাভাবিক কার্যক্রম বন্ধ!! যার জন্য কোর্টের স্বাভাবিক কাজ ব্যাহত হচ্ছে। সেই করোনার মৃত্যু মিছিলে প্রতিদিন ই যুক্ত হচ্ছে বিজ্ঞ বিচারক,,আইনজীবী,,এবং কোর্ট কর্মচারী!! তা হলে কেন বিচার প্রার্থীরা বিচার জটের শিকার হবে???কেন রাষ্ট্রর কর্মচারী,,কর্মকর্তা গন রাষ্ট্রের কাজ পুরোপুরি না করে রাষ্ট্রীয় অর্থ গ্রহন করবে??? চিকিৎসক মারা যাচ্ছে,তাই বলে তো চিকিৎসাসেবা বন্ধ নেই!!!!পুলিশ অফিসার মারা যাচ্ছে,,তাই বলে তো পুলিশগন তাদের দায়িত্ব থেকে সরে যান নি।। ব্যাংকার মারা যাচ্ছে তাই বলে তো ব্যাংক বন্ধ করে দেয়া হয়নি?? শপিংমল,, বাজার তো, বন্ধ হয়নি?? তা হলে কেন কোর্টের স্বাভাবিক কার্যক্রম বন্ধ রাখা হয়েছে??? কেন ৬০০০০প্রায়(ষাট হাজার) আইনজীবীর জীবন নিয়ে তামাসা করা হচ্ছে?? কার স্বার্থে ষাট হাজার আইনজীবীর পরিবার ধংষ করার ষড়যন্ত্র করা হচ্ছে।।ষাট হাজার আইনজীবীর পরিবার অভুক্ত রেখে,,,তাদের ছেলে মেয়ে দের ভবিষ্যত অন্ধকারে ঠেলে দিয়ে কারা পর্দার আড়ালে উল্লাস করছে!!!!১০০ দিন অভুক্ত থেকে ও মুখ খুলি নি!!! আজ মাননীয় প্রধানমন্ত্রী আপনার কাছে হাতজোর করে বিনয়ের সাথে প্রার্থনা করছি!!! আপনি শুধু এ দেশের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ই নন আপনি মাদার অফ হিউমিনিটি!!আপনি মমতাময়ী মা!!!! আপনি ৬০০০০(ষাট হাজার) আইনজীবী পরিবারের দুই লক্ষ সন্তানকে বাচান!!! জানিনা অভুক্ত,,, অসহায়,,আইনজীবীদের আর্তনাদ আপনার নিকট পৌছবে কিনা!!! আমি আশাবাদী ইনসাল্লাহ পৌছবে, এবং আপনি ইনসাল্লাহ আমাদের প্রতি সদয় হবেন এই প্রত্যশা।আপনার দীর্ঘায়ু ও সুস্থ্য জীবন কামনা করছি,,,ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে সহ আপনার মন্ত্রী পরিষদকে।

বিশ্ববাজার বেসামাল, আরও বাড়ল তেলের দাম

রাশিয়ার অপরিশোধিত তেলে দাম বেঁধে দেয়ার পর বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে। বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। এতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x