শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে মানববন্ধন থেকে ৫ শিবিরকর্মী আটক

বগুড়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে মানববন্ধনে অংশ নেয়া ইসলামী ছাত্র শিবিরের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।শুক্রবার (২৮ মে) সকাল ৬টার দিকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের (পুরাতন ভবন) সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বগুড়া সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এসএম হাসানুল বান্না (১৯), বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র সায়েম শাহরিয়ার (১৫), একই কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র তানসিন আল রাফি ( ২০), সরকারি শাহ সুলতান কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সাজিদ আহম্মেদ (১৯) ও সরকারি মুস্তাফাবিয়া মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র রাকিবুল ইসলাম (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সারাদেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সরকারি আজিজুল হক কলেজের সামনে মানববন্ধনের আয়োজন করে ছাত্রশিবির। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ছাত্রশিবিরের নেতাকর্মীরা পালিয়ে যান। পরে সেখান থেকে পাঁচ শিবির নেতাকর্মীকে আটক করা হয়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শিবিরের ছেলেরা জমায়েত হয়েছে এমন খবর পেয়ে পুলিশ সেখান যায়। পরে সেখান থেকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করে থানায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *