শেরপুরে হাত হারালেন চলন্ত বাসের যাত্রী গার্মেন্টস কর্মী মাকসুদা

শাহিনঃ

বগুড়ার শেরপুরে বাসের জানালা দিয়ে হাত বের করে রাখার সময় ট্রাকের ঘর্ষনে ডান হাত হারালেন গার্মেন্টস কর্মী মাকসুদা বেগম । আজ রোববার (৩ নভেম্বর) বেলা তিনটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কর শরপুর উপজলার রাজাপুর নামক ¯ান এ দুর্ঘটনা ঘট। হাত হারানা মাকসুদা বগম বগুড়ার শাজাহানপুর উপজলার ডামনপুকুর গ্রামর এমদাদুল হকর স্ত্রী। জানা গছ, ঢাকার একটি গার্মটস কাজ করন মাকসুদা বগম। ছুটি শষ গ্রামর বাড়ি থক ঢাকা যাওয়ার জন্য াঝিড়া বাসস্ট্যান্ড থক মা রিজিয়া পরিবহন নামর একটি বাস ওঠন। সিট বস মাকসুদা বগম জানালা দিয় হাত বর কর রাখন। মাঝিড়া থক শরপুর উপজলার মহাসড়কর রাজাপুর নামক ¯ান আসল বিপরীতমুখী একটি ট্রাক বাসটি ঘষ অতিক্রম করার সময় মাকসুদা বগমর ডান হাত ট্রাকর ঘর্ষন কট নিচ পড় যায়। এসময় বাস থামিয় মাকসুদা বগমক শরপুর উপজলা স্বা¯্য কমপ্লক্স নিয় যাওয়া হয়। সখান প্রাথমিক চিকিৎসা দিয় দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মডিকল কলজ হাসপাতাল ¯ানাÍর করা হয়। বগুড়া শহীদ জিয়াউর রহমান মডিকল কলজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল বলন হাসপাতাল ভর্তির পর পর মাকসুদা বগমক অপারশন থিয়টার নিয় যায়।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক। শনিবার (১৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x