সাভারে ট্রাক চাপায় আ.লীগ নেতা নিহত

সাভার প্রতিনিধি :

সাভারে মাটি ভর্তি ট্রাক চাপায় তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক নিহত হয়েছেন (৫৫)। বুধবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর মধুমতি মডেল টাউনের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল হক রাজফুলবাড়িয়া এলাকার মব্বত আলীর ছেলে।

পুলিশ জানায় দুপুরে রাজধানীর ধানমন্ডি এলাকার নিজ বাড়ি থেকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় আসছিলেন এমদাদুল হক। এসময় তাকে বহন কারী ইজিবাইকটি ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর মধুমতি মডেল টাউনের সামনে পৌছলে পিছন থেকে আসা দ্রুত গতির একটি মাটি ভর্তি ট্রাক ইজিবাইককে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই এমদাদুল হক নিহত হয় ও ইজিবাইক চালক গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে জানাযা শেষে নিমেরটেক এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করে। এঘটনায় গুরুতর আহত ইজিবাইক চালককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে আশুলিয়ার গাচিরচট এলাকার শেরআলী মার্কেট এলাকায় একটি চারতলা ভবনের দেওয়াল ভেঙ্গে মাথার উপরে পড়ে এক রিকসা চালক নিহত হয়েছে।

খবর পেয়ে নিহতের বাড়ি পরিদর্শন করে নিহতের পরিবারের সদস্যদের শোক ও সমবেদনা জানিয়েছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

ঘাতক মাটি ভর্তি ট্রাক চালককে আটকের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি অপারেশন জাকারিয়া হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *