সাভারে ট্রাক চাপায় আ.লীগ নেতা নিহত

সাভার প্রতিনিধি :

সাভারে মাটি ভর্তি ট্রাক চাপায় তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক নিহত হয়েছেন (৫৫)। বুধবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর মধুমতি মডেল টাউনের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল হক রাজফুলবাড়িয়া এলাকার মব্বত আলীর ছেলে।

পুলিশ জানায় দুপুরে রাজধানীর ধানমন্ডি এলাকার নিজ বাড়ি থেকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় আসছিলেন এমদাদুল হক। এসময় তাকে বহন কারী ইজিবাইকটি ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর মধুমতি মডেল টাউনের সামনে পৌছলে পিছন থেকে আসা দ্রুত গতির একটি মাটি ভর্তি ট্রাক ইজিবাইককে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই এমদাদুল হক নিহত হয় ও ইজিবাইক চালক গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে জানাযা শেষে নিমেরটেক এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করে। এঘটনায় গুরুতর আহত ইজিবাইক চালককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে আশুলিয়ার গাচিরচট এলাকার শেরআলী মার্কেট এলাকায় একটি চারতলা ভবনের দেওয়াল ভেঙ্গে মাথার উপরে পড়ে এক রিকসা চালক নিহত হয়েছে।

খবর পেয়ে নিহতের বাড়ি পরিদর্শন করে নিহতের পরিবারের সদস্যদের শোক ও সমবেদনা জানিয়েছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

ঘাতক মাটি ভর্তি ট্রাক চালককে আটকের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি অপারেশন জাকারিয়া হোসেন।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x