সিংগাইরে ভূমিহীন ও গৃহহীন ৫৪ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর

মানিকগঞ্জের সিংগাইরে ভূমিহীন ও গৃহহীন ৫৪ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্রী শেখ হাসিনার ঈদ উপহার জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার(২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে সিংগাইর সরকারি কলেজের হলরুমে গণভবন থেকে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় ধাপের ভূমি ও গৃহ হস্তান্তর উদ্ভোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য মমতাজ বেগম এমপি।

জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) শাম্মা লাবিবা অর্ণব এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ ২ আসনের সাংসদ কণ্ঠশিল্পী মমতাজ বেগম । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা পশাসক মোঃ আব্দুল লতিফ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বলধারা ইউনিয়নের চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খান, ধল্লা ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম ভূঁইয়া। এছাড়াও উপকারভোগীরা তাদের অনুভূতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আনোয়ারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার ধল্লা ভূমি অফিসের নায়েব শহিদুল ইসলামসহ উপজেলার অন্যান্য ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, উপকারভোগী পরিবার ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *