সিরাজগঞ্জ উল্লাপাড়া সদর ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

 সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম চলছে।এরই অংশ হিসেবে বৃহস্পতিবার ২৩ জুলাই সকাল ১০টায় সদর ইউনিয়ন পরিষদের চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে দুঃস্থ ও অসচ্ছল পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেনউল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম ।

ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালেক বলেন,পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ইউনিয়নে দূর্যোগ ও ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ১৫ মেট্রিক্স টন ৩ শত কেজি ভিজিএফ চাল বরাদ্দ হয়েছে।তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এবং জননেতা তানভীর ইমাম এমপি’র সার্বিক সহযোগিতায় বরাদ্দকৃত ভিজিএফ’র চাল ৯টি ওয়ার্ডের অসহায়, গরিব ও দুস্থ ১৫ শত ৩৬ পরিবারকে দেওয়া হচ্ছে।এছাড়াও করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে আমরা জনগনকে ইউনিয়ন মূখী না করে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি।

এ সময় ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, ট্যাগ অফিসার শফিকুল ইসলাম, সচিব শামসুল হক, সদর ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ স্বপন, ইউপি সদস্য আরিফুজ্জামান অলক সহ অন্যারা উপস্থিত ছিলেন ।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x