সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁওয়ে লাইনচ্যুত হওয়া তেলবাহী ট্রেনের উদ্ধার কার্যক্রম চলছে

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁওয়ে লাইনচ্যুত হওয়া তেলবাহী ট্রেনের উদ্ধার কার্যক্রম চলছে। দুর্ঘটনার পর রাতে উদ্ধারকাজের ছোটখাটো কাজগুলো সারে রেলওয়ে কর্তৃপক্ষ। সকাল থেকে জোরেশোরে শুরু হয়েছে উদ্ধার কাজ।

বৃহস্পতিবার দিনগত রাত ১২টার দিকে মাইজগাঁও ও বিয়ালীবাজারের মধ্যখানে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের ৮টি বগির মধ্যে ৭টি দুমড়ে-মুচড়ে যায়। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে রাত ১টার দিকে মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে জংশন এবং ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে উদ্ধারকারী দল রওয়ানা দিয়েছে বলে জানিয়েছিলেন সিলেট রেলওয়ে পুলিশ সুপার শেখ শরীফুল ইসলাম।

দুর্ঘটনা পর আশপাশের অনেক পুকুর-জলাশয়ে জ্বালানি তেল ছড়িয়ে পড়ে। তবে আর অগ্নিকাণ্ডের সম্ভাবনা নেই। যে পরিমাণ জ্বালানি ছড়িয়ে গিয়েছিল তা স্থানীয় সাধারণ মানুষ নিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত জ্বালানির পরিমাণ এখনো নির্ধারণ করতে পারেনি রেল কর্তৃপক্ষ।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x