হোমিও ডাক্তারের বাড়িতে হামলা-ভাঙচুর

বগুড়ায় বিষাক্ত মদ্যপানে তিনজনের মৃত্যুর ঘটনায় ইস্রাফিল করিম ওরফে রায়হান নামে এক হোমিও ডাক্তারের বাড়িতে হামলা-ভাঙচুর করেছে বিক্ষুদ্ধ জনতা।মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে শাজাহানপুর উপজেলার রহিমাবাদ শালুকগাড়ীপাড়ায় এই ঘটনা ঘটে। এ সময় ব্যাপক লুটপাটসহ ওই হোমিও ডাক্তারের বোন নাসরিন আকতার (৪০) ও ভাগিনা নাইন (১৯) আহত হন বলে তার স্বজনদের দাবি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রায়হান দীর্ঘদিন ধরে হোমিও দোকান ও তার বাড়ি থেকে প্রকাশ্যে অ্যালকোহল বিক্রি করতো। স্থানীয়রা একাধিক বার প্রশাসনের লোকজনকে অবহিত করার পরও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। কিন্তু গত দুই দিনে তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। এঘটনার পর থেকে হোমিও ডাক্তার রায়হান দোকান বন্ধ করে এবং বাড়ি-ঘরে তালা লাগিয়ে পলাতক রয়েছেন।

অভিযোগ অস্বীকার করে হোমিও ডাক্তার রায়হানের সাথে মোবাইল ফোনে জানান, মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে।

এসময় তিন ভরি ওজনের সোনার গহনা, নগদ ৩ লাখ টাকা, টিভি, রুম হিটার, মোবাইল ফোন, জামা-কাপড়সহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। বাধা দেয়ায় তার বোন নাসরিন আকতার ও তার ভাগিনা নাইনকে মারপিট করেছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x