জমকালো আয়োজনে ও বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত নড়াইল জেলা সমিতির অভিষেক মিলন মেলা অনুষ্ঠিত

মোঃ আল-শাহরিয়ার বাবুল খানঃ

স্মরণ কালের স্মরণীয় ইতিহাসের পাতায় এক অবিস্মরনীয় নাম নড়াইল জেলা সমিতি।হে চিত্রা তুমি তো প্রামান করে দিলে।তুমি কেন লিখে যাওনি? যেমন কবি মাইকেল মধুসূদন দত্ত -কপোতক্ষকে নদকে নিয়ে লিখে গেছেন!তাহলে তো তোমারও গর্বের ইতিহাসের পাতা থেকে কিছু না লিখলে নয়!হে চিত্রা তুমি তো নড়াইলের অহংকার ও গর্ব!!তুমি সারা বিশ্বকে চিনিয়ে দিলে নড়াইল তোমার সন্তান।সেই সন্তানদের নাম আজও বিশ্ব খ্যাত হয়ে পৃথিবীর নাম করণে চিরস্মরণীয় আছে।যাদের নাম কারণে আজ নড়াইল বেশি পরিচিত। বিশ্ববরেণ্য চিত্র শিল্পী এস এম সুলতান,বীর শ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ,বাংলাদেশ ক্রীকেট টিমের অধিনায়ক মাশরাফি বিন মত্তর্জা সহ আর নাম করা প্রখ্যাত গুণীজন।

সুনিপুণ প্রদর্শনী, জমকালো আয়োজনে ও বর্ণিল আলোকসজ্জার মধ্য দিয়ে ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির অভিষেক মিলন মেলা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।শনিবার(১৭জুন) বিকেল সাড়ে ৪টায় কুর্মিটোলা গল্ফ ক্লাব,ঢাকা সেনানিবাসে এ অভিষেক মিলন মালা অনুষ্ঠিত হয়।ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির সভাপতি লে. কর্ণেল সৈয়দ হাসান ইকবাল (অব.)এর সভাপতিত্বে ও নড়াইল জেলা সমিতির সাধারণ সম্পাদক কাজী মাইনুল ইসলাম,পিপিএম এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সম্মানিত সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ,এসবিপি(বার),ওএসপি, এনডিইউ,পিএসসিপিএইচডি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সম্মানিত সিনিয়র সচিব জনাব খাজা মিয়া সহ কার্য নির্বাহী কমিটি ও সদস্য বৃন্দ প্রমুখ।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x