অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী মোশাররফ হোসেন মুসা

 আল-শাহরিয়ার বাবুল খানঃ
অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই— সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী মোশাররফ হোসেন মুসা।আসন্ন আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন বাকী আছে প্রায় দেড় মাস। এখনও আনুষ্ঠানিক ভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম।তবে সম্ভাব্য প্রার্থীরা অনেকেই প্রচার প্রচারণা শুরু করেছেন। তবে তৎপরতা বেশি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের।ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার একটি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোঃ মোশাররফ হোসেন মুসা।তিনি ছাত্র রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের সাথে ওতপ্রোতভাবে জড়িত।

অথিত জীবন থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন। এরই মধ্যে নির্বাচন নিয়ে ইয়ারপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা- পর্যালোচনা। শুরু হয়েছে সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ।এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ছবিসহ ‘দোয়া প্রার্থী’ লেখা পোস্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চলছে জোরেশোরে।

এলাকাবাসীরা বলেন তিনি একজন প্রতিবাদী এবং পরোপকারী। তারমতো মিষ্টভাষী,সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকেও এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে প্রয়োজন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা আমাদের অতি প্রিয় মুখ মোল্লা মোঃ মোশাররফ হোসেন মুসাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাতে চাই বলে জানান।এক প্রতিক্রিয়ায় মোশাররফ হোসেন মুসা বলেন করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম,আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আগামী নির্বাচনে ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসীর সেবা করতে চাই,এই মত প্রকাশ করেন তিনি।

এ সময় তিনি আরো বলেন,এই ইউনিয়ন কে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো। আমি “ক্রীড়া মুখি,তরুণ চায় – মাদক মুক্ত সমাজ ”আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা,এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করব আমি।

নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ায় মসজিদে আগুনে পুড়ে ১১ মুসল্লি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। দেশটির কানো...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x