আওয়ামীলীগ সরকার আবার ক্ষমতায় আসলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে:এড. তারানা হালিম

মোঃ রাশেদ সরকার, দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জনসমর্থন সৃষ্টির লক্ষ্যে সাবেক প্রতিমন্ত্রী এড. তারানা হালিম চষে বেড়াচ্ছে টাঙ্গাইল-৬, (দেলদুয়ার-নাগরপুর) আসনের প্রত্যন্ত এলাকায়। এরই ধারাবাহিকতায় শনিবার উপজেলার পাথরাইল ইউনিয়ন পরিষদ মিলনায়তন ও দেওজান হাটখোলা বাজারে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী অঙ্গসংগঠনের প্রায় ৪শতাধিক নেতা কর্মী নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ নেতা গণসংযোগ ও পথসভা করেন।

এসময় তিনি বলেন, আওয়ামী সরকার সারাদেশ ব্যাপী ব্যাপক অভূতপূর্ব উন্নয়ন দৃশ্যমান রেখেছে। যা অন্য কোন সরকার ক্ষমতায় থাকা কালিন সম্ভব করতে পারেনি। অতএব, “আ’লীগ সরকার আবার ক্ষমতায় আসলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে”।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এম শিবলী সাদিক সহ সভাপতি বজলুর রশিদ পটলু, সহ সভাপতি আবু সাঈদ , সহ সভাপতি বিজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক কনক রন্ঞ্জন বসু , সাংগঠনিক সম্পাদক হাবিব , পাথরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পাথরাইল ইউনিয়ন চেয়ারম্যান রাম প্রশাদ সরকার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশানা সম্পাদক মোঃ রুহুল আমিন খান, সহ-প্রচার ও প্রকাশানা সম্পাদক মো. ফারুক হোসেন প্রমূখসহ আওয়ামী অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x