আদালতে দুই আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী

বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন রেজাউল ও মনিরুল নামে দুই আসামি।

বৃহস্পতিবার বিকেলে জামালপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা। পরে চার আসামির সঙ্গে তাদেরও কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বাকিরা হলেন- মিলন মিয়া, আইনাল মিয়া, গোলাম কিবরিয়া সুমন, তোফাজ্জল হোসেন। এর আগে গত ১৭ জুন তাদের চারদিনের রিমান্ডে নেওয়া হয়েছিল বকশীগঞ্জ থানায়। পরে বৃহস্পতিবার চারদিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়।

জামালপুর গোয়েন্দা শাখা (ডিবি) ওসি আরমান আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার যাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে, তাদের মধ্যে রেজাউল করিম ও মনিরুজ্জামান মনির হত্যার দ্বায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এই নিয়ে ১২ আসামিকে রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রধান আসামি বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর রিমান্ড শেষ হবে শুক্রবার।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু এই মামলায় পাঁচ দিনে রিমান্ডে রয়েছেন।

গত ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়ে পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক নাদিম। এই হত্যাকাণ্ডে দায়ের করা মামলায় এ পর্যন্ত ১৩ জন গ্রেফতার হয়েছেন।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x