আমরা আ’লীগ -বিএনপির দালালী করিনা: চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর ও পীর সাহেব চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম বলেছেন, অনেকে মন্তব্য করেন আমরা আওয়ামী লীগের দালালি করি। কিন্তু তাদের জেনে রাখা দরকার, আমরা আওয়ামী লীগ-বিএনপির দালালি করি না বরং ইসলামের বিজয়ের জন্য আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে রাজনীতি করি। আসুন ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করার আন্দোলনে সকলে ঐক্যবদ্ধ হই।

চরমোনাই মাহফিলের দ্বিতীয় দিন শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত ওলামা-মাশায়েখ সম্মেলনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওলামা সম্মেলনে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবর রহমান, কেন্দ্রীয় উপদেষ্টা ও চরকাদিরা ইউনিয়নের চেয়ারম্যান আল্লামা খালেদ সাইফুল্লাহ, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম।

দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, বিএনপি নির্বাচনে না যাওয়ার বুলি শোনালেও সংসদে প্রতিনিধিত্ব করছে। আবার স্থানীয় নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন না করলেও তাদের নেতাদের মাঠে নামিয়ে দিয়েছে। এর মাধ্যমে বিএনপির স্ববিরোধী ও বর্ণচোরা রাজনীতি প্রকাশ পাচ্ছে।

তিনি বলেন, জনগণকে সাথে নিয়ে আমরা অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করবো, কিন্তু বিএনপির ফাঁদে পা দেবো না। কারণ আজ আওয়ামী লীগ যা করছে বিএনপি অতীতে এর চেয়ে মোটেও কম করেনি। তাদের অতীত অপরাধের প্রায়শ্চিত্তের জন্য তওবা করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

উল্লেখ্য, আগামীকাল রোববার সকালে মাহফিল মাঠে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে ছাত্র গণজমায়েত অনুষ্ঠিত হবে। পরদিন সোমবার সকাল ৮টায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে চরমোনাইর তিন দিনব্যাপী মাহফিল শেষ হবে।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x