আমাদের সমর্থন, ক্ষমতার উৎস বাংলাদেশের জনগণ: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের সমর্থন, ক্ষমতার উৎস বাংলাদেশের জনগণ। বাইরের কেউ ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না।

আল্লাহর ইচ্ছায় আওয়ামী লীগ টিকে আছে। ইনশাআল্লাহ ভবিষ্যতেও টিকে থাকবে। যিনি একথা বলেছেন তার ব্যক্তিগত অভিমত হতে পারে। এটা আমাদের সরকারের বক্তব্য না। দলেরও বক্তব্য না। এটা পরিষ্কারভাবে সবাইকে জানিয়ে দিতে চাই।

এতে ভারতও লজ্জা পায়। কিভাবে আমরা একথা বলি? বন্ধু বন্ধু আছে। অহেতুক কথা বলে এটা নষ্ট করবেন না কেউ। শুক্রবার (১৯ আগস্ট) বিকাল ৪ টায় পলাশীর মোড়ে জন্মাষ্টমীর শোভাযাত্রার এক বক্তব্যে তিনি এ কথা বলেন। কাদের আরও বলেন, ভারত আমাদের বন্ধু দেশ।

শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সব সংশয়ের দেয়াল ভেঙে দিয়েছে। আমি বলতে চাই, ভারত আমাদের সঙ্গে বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ। ভারত আমাদের দুঃসময়ের বন্ধু।

একাত্তরের মুক্তিযুদ্ধের সময়কার বন্ধু। কিন্তু তাই বলে ক্ষমতায় টিকে থাকার জন্য ভারত সরকারকে আওয়ামীলীগ অনুরোধ করে না, করেনি এবং করার জন্য শেখ হাসিনার সরকারের পক্ষ থেকেও কাউকে দায়িত্ব দেয়া হয়নি।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x