আলমডাঙ্গায় ইয়াবাসহ গ্রেফতার ৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ২৮ পিচ ট্যাপেন্টডল ট্যাবলেট ও১০ পিছ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল শুক্রবার ১৭ ফেব্রুয়ারি রাত ১০:৫০ মিনিটে আলমডাঙ্গা পৌরসভাস্থ বাবুপাড়া ০২ নং ওয়ার্ড এর বি-টিম মাঠের উত্তর পাশে জনৈক মোঃ পাপ্পু হোসেন, পিতা-মৃত আলমমের বাড়ীর পিছন থেকে ২৮ পিচ ট্যাপেন্টাডল ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসাদীদেরকে হাতে নাতে গ্রেফতার করেন।

আলমডঙ্গা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই (নিঃ) দেবাশিষ মহলদার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে আসামী ১। মোঃ রোহান (২১), পিতা-মোঃ মোছাব্বার হোসেন, সাং- আসাননগর, ২। মোঃ শাকিল হোসেন (২৫), পিতা- মোঃ মহি উদ্দিন, সাং- গোবিন্দপুর মাঠপাড়া, ৩। মোঃ সুজন (২৫), পিতা- মৃত লুৎফর রহমান, সাং- গোবিন্দপুর মাঠপাড়া, তাদেরকে কৌশল অবলম্বন করে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।ওসি সাইফুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আসামি রোহান শাকিল ও সুজন গোপনে মাদক কেনা বেচা করে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ১৭ই ফেব্রুয়ারি রাত ১০:৫০ মিনিটে অভিযান পরিচালনা করা হলে আসামিদের কাছ থেকে ২৮ পিচ ট্যাপেন্টডল ট্যাবলেট ও ১০ পিছ ইয়াবাসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশের টিম।

গ্রেফতারের পর আসামিদ্বয়কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ধরনের অভিযান প্রতিনিয়ত অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x