আশুলিয়ায় অভিযান চালিয়ে গাঁজাসহ এক মাদক কারবারি আটক

আশুলিয়ায় অভিযান চালিয়ে গাঁজাসহ মোঃ আলফাজ (২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তার নিকট থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় আশুলিয়ার নরসিংহপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ আলফাজ (২৪) মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার ধানকোড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। বর্তমানে সে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়া থানাধীন নরসিংহপুর এলাকায় ইয়ারপুর ইউনিয়ন পরিষদের পাশে একটি রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ এক মাদক কারবারি আটক করা হয়। পরে তার নিকট থেকে এক কেজি ১০০গ্রাম গাঁজা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটককৃত মাদক কারবারি বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x