আশুলিয়ায় এসএমসি মোড়ক ব্যবহার করে নকল ওরস্যালাইন তৈরী কারখানায় অভিযান

আশুলিয়ায় এসএমসি ওরস্যালাইন কম্পানির মোড়ক ব্যাপার ও নকল ট্যাং,ইনো কারখানায় অভিযান করে একজনকে আটক করেছে পুলিশ।

এ সময় বিপুল পরিমাণ মালামাল জব্দ করা হয়। কারখানাটিতে এসএমসিসহ বিভিন্ন কম্পানির মোড়কে নকল ওরস্যালাইন ছাড়াও ইনো ও ট্যাং তৈরি করা হতো।

শনিবার রাত ৮টার দিকে আশুলিয়ার নিরিবিলির ইস্টার্ণ হাউজিং এলাকায় বিজি ফ্রেস ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নামের ওই কারখানায় নকল ওরস্যালাইনের চালানসহ এক কর্মচারীকে আটক করেছেন আশুলিয়া থানা পুলিশে খবর দেয় এসএমসি কম্পানির কর্তৃপক্ষ।

পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একজনকে আটক করে। কারখানাটির কেমিস্ট হিসেবে কাজ করতো বলে প্রাথমিকভাবে জানা যায়। তিনি মাধ্যমিকে পাশ করতে পারেননি।

আটক মিরাজুল ইসলাম মোল্লা (৩০) গোপালগঞ্জের কোটালীপাড়া থানার টিহাটি গ্রামের মৃত ময়ের আলী মোল্লার ছেলে।

তবে এ ঘটনায় কারখানাটির মালিক মিজানুর রহমান জাহিদ, লিপন গাজী ও মো. সাদেক হোসেনকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

এসএমসি এন্টারপ্রাইজের ঢাকা পশ্চিম জোনের সিনিয়র সেলস ম্যানেজার মো. গোলাম রিয়াজ বলেন, ‘আমরা গোপন সূত্রে জানতে পারি দীর্ঘদিন ধরে এখানে নকলভাবে আমাদের কম্পানির মোড়ক ব্যবহার করে ওরস্যালাইন তৈরি করা হয়।

পরে আজ সন্ধ্যার দিকে কারখানাটির সামনে এসে আমরা ভেতরে প্রবেশ করতেই দেখি বিপুল পরিমাণ স্যালাইন তৈরির কাঁচামাল ও আমাদের কম্পানির মোড়ক দেখতে পাই।

তিনি আরও বলেন, ‘তারা শুধু ওরস্যালাইন নয় ইনো ও ট্যাংও নকলভাবে মোড়ক জাত করে দীর্ঘদিন বাজারে বিক্রি করে। পরে পুলিশকে আমরা খবর দেই পুলিশ এসে এগুলো উদ্ধার করে।

এবিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রশীদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি বেশকিছু মালামাল জব্দ করেছি এবং একজনকে আটক করা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x