আশুলিয়ায় ডাকাতদের গুলিতে গার্মেন্টস শ্রমিক নিহত

সাভারের আশুলিয়ায় ডাকাতদের গুলিতে মফিজুল ইসলাম নামের এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছে। রাত তিন টার দিকে উপজেলার আশুলিয়া ইউনিয়নের কাঠগড়ার নয়াপাড়া এলাকায় এ নৃংশ হত্যাকান্ডের ঘটনা ঘটায় ডাকাতরা।

এলাকাবাসী জানায়,রাত তিন টার দিকে কাঠগড়ার নয়াপাড়া এলাকার কামরুল হাসান শাকিলের বাড়িতে ডাকাতি করার জন্য ডাকাতরা জানালার গ্রীল কাঠছিলেন। পরে বাড়ির সবাই বুঝতে পারেন যে ডাকাতরা জানালার গ্রীল কাঠছেন বলে চিৎকার দিলে পাশের বাড়ির ভাড়াটিয়া স্থানীয় একটি গার্মেন্টস এর সুইং অপারেটর মফিজুল ইসলাম (২৮) বাড়ির বাইরে বের হলো ডাকাতরা তাকে লক্ষ করে গুলি ছুড়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্থানীয়রা ওই গার্মেন্টস শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেছে। এঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এবিষয়ে আশুলিয়া থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত করেও দেখা হচ্ছে। এর আগে গতকাল আশুলিয়ার জামগড়ার রূপায়ন এলাকায় এক গাড়ি চালককে হাত পা বেধে হত্যা করে দুর্বৃওরা।

এছাড়াও গত কয়েকদিন আগে আশুলিয়ার দোসাইদ ও সেনওয়ালিয়া এলাকায় দুই চালককে হত্যা করে অটোরিকসা ছিনতাই করেন দুর্বৃওরা। এসব ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ আবারও এক গার্মেন্টস শ্রমিককে গুলি করে হত্যা করলো ডাকাতরা। আশুলিয়া এলাকায় আইন শৃক্সখলার পরিস্থিতির ব্যাপক অবনতি হওয়ায় স্থানীয়রা পুলিশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x