আশুলিয়ায় হাজী জয়নুদ্দিন স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন

আশুলিয়ায় ধামসোনা ইউনিয়নের পলাশবাড়ী হাজী জয়নুদ্দিন স্কুল এন্ড কলেজ আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১১ মার্চ ২০২৩ রোজ শনিবার বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয় হাজী জয়নুদ্দিন স্কুল এন্ড কলেজর সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ এর সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোমলমতি শিক্ষার্থীদের হাতে পুরুস্কার তুলে দিয়েছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান (এমপি) ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, ডঃ ফরিদা ইয়াসমিন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক হাজী মোঃ মতিউর রহমান মতিন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ খাঁন, ঢাকা জেলা পরিষদের সম্মানিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ এনামুল হক মুন্সী, ধামসোনা ইউনিয়ন ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার রাশিদা বেগম, ৮নং ওয়ার্ডের মেম্বার হারুন অর রশীদ মন্ডল। এর আগে বিদ্যালয়টির ক্ষুদে শিক্ষার্থীরা একক নৃত্য পরিবেশন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রতিষ্টাতা সদস্য মোকলেছুর রহমান, দাতা সদস্য মোঃ মিজানুর রহমান, মোঃ ফারুক আহমেদ, আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন, আলহাজ্ব মোঃ খোরশেদ আলম, এ্যড. আলমগীর হোসেন, মোঃ আলী জিন্নাহ, এস এম রানা,মোঃ ইকবাল হোসেন, মোছাঃসুমি আক্তার, প্রতিষ্ঠাতা ও জমি দাতা আলহাজ্ব মোঃ আবুল বাশার বাচ্চু,আলহাজ্ব মোঃ মোকলেছুর রহমান, আলহাজ্ব মোঃ মিজানুর রহমান, মোছাঃ দেলোয়ারা বেগম সহ বিদ্যালয়ের সর্বস্তরের ছাত্র-ছাত্রীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অপতথ্য রোধে সরকার, গণমাধ্যম ও সুশীল সমাজ একসঙ্গে কাজ করতে পারে

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেছেন, অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ একসঙ্গে কাজ করতে পারে।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x