আশুলিয়ার পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে হামলা

আশুলিয়ার ইয়ারপুর গোরাটে পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে কয়েকটি বাড়িতে হামলা চালিয়েছে দূর্বীত্তরা।

অভিযোগ সূত্রে জানা যায় পূর্ব শত্রুতার জেরে সাবেক যুবলীগ নেতা মোঃ জামান মন্ডল এর নেতৃত্বে ১০-১২ জনের একটি দল সঙ্গবদ্ধ ভাবে
২০ শে এপ্রিল ২০২২ইং রাত আনুমানিক ০১.৪৫ ঘটিকায় সময় বাদী মোঃ হেলাল উদ্দিন (৫৫) পিতা মোঃ মন্তাজ উদ্দিনের গোরাট স্থানীয় বাড়িতে এসে অতর্কিত ভাবে হামলা চালায়। হামলা কারীরা হলেন।

সাবেক যুবলীগ নেতা মোঃ জামান মন্ডল (৪৫) পিতা- মেজবাহ উদ্দিন মন্ডল, (২) মোঃ সাইফুল মন্ডল (৪৩) পিতা- সাহাজ উদ্দিন মাস্টার, (৩) মোঃ লালু (৩৫) পিতা- মুছা, (৪) মোঃ শাহজাহান (৩২) পিতা-অজ্ঞাত, (৫) মোঃ রাতুল (৩০) পিতা -জামান মন্ডল, সর্ব সাং- গোরাট থানা আশুলিয়া জেলা ঢাকাসহ আরো অজ্ঞাত নামা কয়েকজন।

অভিযোগে উল্লেখিত ঘটনার বিবরণে জানা যায়, সেদিন কোন প্রকার ঝগড়া বিবাদ ছাড়াই ১ নং বিবাদী জামান মন্ডল, বাদী মোঃ হেলালউদ্দীন এর বাড়ীর সামনে আসিয়া প্রথমে গালিগালাজ শুরু করে বাদী গালিগালাজ করিতে নিষেধ করিলে বিবাদী গন ক্ষিপ্ত হয়ে বাড়ীর সীমানার ভিতর অনধিকার ভাবে প্রবেশ করিয়া এলোপাতাড়ি লাঠি ও রামদা দিয়ে ঘর বাড়ি ভাংচুর করিতে থাকে।

উপস্থিতি লোকজন তাদের এমন কর্মেকান্ডে বাধা প্রদান করিলে একপর্যায় তাদেরকেও মারপিট শুরু করে এবং শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

এমতাবস্থায় বাদীর ডাক চিৎকার শুনে বাদীর ছোট ভাই মনির হোসেন (৩৮) আগাইয়া আসিয়া ফেরানোর চেষ্টা করিলে ১নং বিবাদীর হাতে থাকা রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে কোপ মারে তাহার ডাক চিৎকার শুনে আসপাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদী গণ তাহাদেরকে প্রাণ নাশের হুমকি দিয়ে দ্রুত চলিয়া যায়।

বাদী মোঃ হেলালউদ্দীন আরো বলেন আমি আমার ছোট ভাই ও আত্নীয় স্বজনদের সাথে আলাপ আলোচনা করিয়া প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়া আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করি। এবং থানা থেকে তদন্ত সাপেক্ষে তদন্ত অফিসার মোঃ আউয়াল এসে তদন্ত করেন।

তদন্ত শেষ করে তদন্ত অফিসার চলে যাওয়ার কয়েক ঘন্টা পরে আবারো জামান মন্ডলের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বাদীর বাড়িতে হামলা চালায়। এসম স্থানীয় লোকজন পারভেজ (২২) নামে একজন হামলাকারীকে একটি রামদা সহ আটক করেন। এবং গণধোলাই দিয়ে ছেড়েদেন। ঘটনার পরপরই আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।

স্থানীয় লোকজন জানান জামান মন্ডল একজন খারপ প্রকৃতির লোক তার নামে একাধিক মামলা রয়েছে তিনি যখন তখন এলাকয় এমন ঘটনা ঘটায়, আমরা প্রশাসনের কাছে তার বিচারের জোর দাবি জানাচ্ছি।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x