আশুলিয়া থানা ছাত্রলীগের তরুণ নেতা হিমেলের নিজস্ব উদ্যোগে ঈদ উপহার বিতরণ

আশুলিয়া প্রতিনিধিঃ

সারাবিশ্বে করোনা ভাইরাস সংক্রমণ বাংলাদেশে করোনা ভাইরাসের আবির্ভাব কর্মহীন হয়ে পড়েছে অসহায় মানুষ।
তাদের কথা চিন্তা করেই বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ক্রমে বা্ংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাইদুর রহমান সম্রাট এর নির্দেশনায় আশুলিয়া থানা ছাত্রলীগের সদস্য তরুণ নেতা মীর বাড়ির কৃতি সন্তান হিমেল মীরের নিজস্ব অর্থায়নে সামাজিক দূরত্ব বজায় রেখে
গত ২৪/৫/২০২০ইং তারিখ রোজ শনিবার বিকাল চার ঘটিকার সময় জামগড়া এলাকায় প্রায় অর্ধশতাধিক হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে এ ঈদ উপহার তুলে দেন ছাত্রলীগের নেতা হিমেল মীর ।

তিনি বলেন বাংলাদেশ করোনা ভাইরাস সংক্রমণ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বিভিন্ন সামগ্রী বিতরণের পাশাপাশি ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় মানুষের কথা চিন্তা করে আজ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিলাম।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল শাড়ি-লুঙ্গি সহ অন্যান্য পোশাক সামগ্রী । এসময় ঈদ উপহার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা ছাত্রলীগের সদস্য তরুণ ছাত্রলীগ নেতা হিমেল মীর সহ আশুলিয়া থানা ছাত্রলীগের সদস্য বৃন্দু ।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x