আশুলিয়ায় ধামসোনা ইউনিয়ন পরিষদে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ 

আশুলিয়া ধামসোনা ইউনিয়ন কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের কোর্স সমাপনকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপ্রত্র বিতরণ ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮) ডিসেম্বর দুপুরে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদ হল রুমে ধামসোনা ইউনিয়ন পরিষদের আয়োজনে ধামসোনা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও ধামসোনা ইউপি সচিব আমির হোসেন এর সঞ্চালনায় এই কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের কোর্স সমাপনকারী সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনামুল হাবিব ( যুগ্ম সচিব) প্রকল্প পরিচালক, এলজিএসপি-৩,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,

রাহেনুল ইসলাম (উপসচিব) উপ প্রকল্প এলজিএসপি -৩, এসময় ধামসোনা ইউপি সদস্য সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে এনামুল হাবিব ধামসোনা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান সাইফুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে বলেন, ধামসোনা ইউনিয়নের কাজ যে ভাবে এগিয়ে যাচ্ছে আমি আশা করছি আগামীতেও আরও এগিয়ে যাবেন আমরা আপনাদের পাশে আছি।

এসময় ধামসোনা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন আমার ইউনিয়নে প্রায় ৭০% কাজ শেষ হয়েছে, আমি আশা করছি আগামীতে আমাদের সহযোগিতায় বাকী কাজ গুলো সম্পর্ণ করতে পারবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠান শেষে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের কোর্স সমাপনকারী প্রশিক্ষণার্থীদের মাঝে  সনদপত্র বিতরণ করেন।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x