আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সুমন ভুঁইয়ার মতবিনিময় সভা

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সুমন ভুঁইয়ার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত।

২৬ ডিসেম্বর ২০২২ইং রোজ সোমবার সন্ধা ৭ ঘটিকায় আশুলিয়ার জামগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রাম বাসির উদ্যোগে ৪ নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে পর পর তিন তিনবারের নির্বাচিত সফল ও স্বর্ন পদক প্রাপ্ত চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ মাষ্টার এর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে তার সুযোগ্য সন্তান চেয়ারম্যান পদপ্রার্থী সামীম আহমেদ (সুমন ভুঁইয়ার) নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হাজী মোঃ তোফাজ্জল হোসেন ভুঁইয়া সভাপতিত্বে ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছাপর শেখের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী সামীম আহমেদ( সুমন ভুঁইয়া) উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ আলমগীর হোসেন, আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মোঃ সানাউল্লাহ ভুঁইয়া সানি,আশুলিয়া থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন মীর,১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার আসমা আক্তার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজল হক মীর, সাবেক মেম্বার সরোয়ার হোসেন, ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ বকুল সরকার,।

মরহুম সৈয়দ আহম্মেদ মাস্টার এর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে তার ই সুযোগ্য সন্তান সামীম আহমেদ( সুমন ভুঁইয়ার) রাজনৈতিক ও ব্যক্তি জীবনী নিয়ে আলোচনা ও তার পক্ষে দোয়া ও ভোট চান বক্তারা আলোচনা শেষে মরহুম সৈয়দ আহম্মেদ মাস্টার এর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x