আশুলিয়ার ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমদ ভুঁইয়া আর নেই

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ সৈয়দ আহমদ ভুঁইয়া দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় থেকে শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকাল চার ঘটিকায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মরহুমের নামাজে জানাযা শুক্রবার দিবাগত রাতে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের জামগড়া কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ান, আশুলিয়া থানার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ ইয়ারপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্য এবং বিভিন্ন রাজনৈতিক, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আপামর জনগন।

মরহুম সৈয়দ আহমদ ভুঁইয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, সৈয়দ আহমদ ভুঁইয়া একজন ভালো মনের মানুষ ছিলেন। তার মৃত্যুতে ইয়ারপুর বাসী একজন সত নীতি বান অভিভাবককে হারালো। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগ তৃণমূলের একজন একনিষ্ঠ নেতাকে হারালো। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক শপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

সাভারে গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলা, অভিযোগ রেজিস্ট্রার সহ শিক্ষকের বিরুদ্ধে

মাহবুব আলম মানিকঃ সাভার গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে রেজিস্ট্রারের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন আইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x