আশুলিয়ায় ছিনতাইয়ের ছয় মাস পর তিন আসামিকে নাটোর থেকে গ্রেফতার

আশুলিয়ায় ছিনতাইয়ের ছয় মাস পর তিন আসামিকে নাটোর জেলা থেকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম।

এরআগে, মঙ্গলবার (২৩ আগস্ট) নাটোর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। পরে বুধবার (২৪ আগস্ট) বিকালে ঢাকার আদালতে আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন। পরে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

গ্রেফতার আসামিরা হলেন- নাটোর জেলা সদর থানার আব্দুর রাজ্জাক ওরফে নামাজ আলীর ছেলে মো. রনি প্রামানিক (৩০), নওগাঁ জেলা সদর থানার শরিজপুর গ্রামের আছের আলী ওরফে শাহাদাতের ছেলে মো. জাহাঙ্গীর হোসেন ওরফে জহুরুল ওরফে সুমন ওরফে ডিবি সুমন (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার তেমুখ গ্রামের আফতাব আলীর ছেলে মো. আরিফুল ইসলাম (২৭)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম জানান, গত ৬ ফেব্রুয়ারি আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় মোঃ সামিউল করিম নামের এক ব্যক্তির পেটে চাকু ধরে টাকা, ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় ফুল মাস্ক পড়া কিছু দুর্বৃত্ত। পরে বিষয়টি নিয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নম্বর- ১৮। পরে মামলাটি পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) নিকট হস্তান্তর করা হলে গত ২৩ আগস্ট নাটোর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে লুন্ঠিত ল্যাপটপ ও মোবাইল উদ্ধারসহ তিন আসামিকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, আসামিরা বিজ্ঞ আদালতে কাঃবিঃ ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x