আশুলিয়ায় জঙ্গিবাদের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ মিছিল

মোঃ রিপন মিয়া

কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি জানিয়ে উগ্র মৌলবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আশুলিয়া থানা আওয়ামীলীগ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে বিক্ষোভ মিছিলটি আশুলিয়ার বাইপাইল মোড় থেতে বের হয়ে আশুলিয়া প্রেসক্লাব ও ইপিজেড ঘুরে আবার বাইপাইল এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে বাইবাপাইল মোড়ে একটি সমাবেশ করেন তারা।এ সময় উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহবায়ক মোহাম্মদ সাইফুল ইসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দেশে ঘটে যাওয়া প্রত্যেকটি সাম্প্রদায়িক ঘটনার পিছনে বিএনপি-জামাতের ইন্ধন রয়েছে উল্লেখ করে এ সময় তারা বক্তব্য প্রদান করেন।

এ সময় আশুলিয়া থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আশুলিয়ায় আওয়ামীলীগের প্রত্যেকটি অঙ্গ সংগঠন আমাদের আয়োজনে যোগদান করেছে।

এতেই বোঝা যায় আশুলিয়ায় আওয়ামীলীগ কতটা সংগঠিত। সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামা ছড়ানোর চেষ্টা করবে যারা তাদের শক্ত হাতে দমন করা হবে।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x