আশুলিয়ায় জাতীয় শোক দিবস ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্বরণে আলোচনা সভা দোয়া মাহফিল

আশুলিযার ইযারপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কতৃক আয়োজিত ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্বরণে আলোচনা সভা, দোয়া মহফিল অনুষ্ঠিত হইয়েছে।

আজ শনিবার ২৮শে আগষ্ট বিকাল ৫ টায়  আশুলিয়ার নরসিংহপুর বটতলায় ইয়ারপুর ইউনিয়ন অাওয়ামীলীগের অঙ্গ সংগঠনের কর্তৃক আয়োজিত ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্বরণে আলোচনা সভা, দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অধ্যক্ষ আব্দুল কাদির দেওয়ান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইমতিয়াজ দেওয়ান,আওয়ামীগ নেতা সাইফুল ইসলাম হিকু,ঢাকা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন চৌধুরি দ্বীপ, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আবু তাহের মৃধাসহ আশুলিয়া থানা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ১৫ ই আগষ্ট ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় জড়িতদের বিচার কার্যক্রম শেষ করে তাদের দ্রুত শাস্তির দাবী জানান।

পরে ১৫ ই আগষ্ট ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এবং অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হযেছে।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x