আশুলিয়ায় জাতীয় শ্রমিকলীগ এর উদ্যোগে আলোচনা সভা ও শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর আশুলিয়ায়, জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানা কমিটির আয়োজনে ,আলোচনা সভা ও ইফতার বিতরণ করা হয়েছে ।

সোমবার (৩রা মে) ,মে দিবস উপলক্ষে, আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কিংডম এর সামনে ,অসহায় ও দুস্ত প্রায় এক হাজারের ওপর মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে.এম.আজম খসরু।

বিশেষ অথিতি ইয়ারপুর ইউনিয়ন চেয়ারম্যান, সৈয়দ আহম্মেদ মাস্টার, আশুলিয়া থানা আওয়ামীলীগ আহ্বায়ক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামীগ এর অন্যতম সদস্য সুমন আহম্মেদ ভূঁইয়া, ইয়ারপুর ইউপি আওয়ামি লীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী ,আবু তাহের মৃধা, হালিম মৃধা,মুখলেসুর রহমান, জাতীয় শ্রমিক লীগের সুজন মিয়া সেলিম, মন্ডল, আবু সামা মৃধা, জিয়া,খলিল,রিয়াজুল,মামুন রানা, ইমু, মামুন শিকদার , সহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যম কর্মীরা।

সানাউল্লাহ ভূঁইয়া সানীর সঞ্চালনায় ও আতিকুজ্জামান পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অথিতীর বক্তব্যে কে.এম.আজম খসরু বলেন, গরীবদের দুঃখে শ্রমিকলীগ সবসময় নিরলস ভাবে কাজ করে আসছে ।

শ্রমিকদের সুখ-দুঃখে পাশে দাঁড়ানোর জন্যই সারাদেশে জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠন করা হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায়,চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সহায়তা সহ অসহায় কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছে জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীরা |

তিনি আরো বলেন, আশুলিয়ায় আতিক ও সানীর বিকল্প নেই। তিনি জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানা আঞ্চলিক কমিটির মৌখিকভাবে ঘোষণা দেন।

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে বেশ কিছু গবেষণা ও বীজ উৎপাদনের তুলার বস্তা পুড়ে গেছে। সেই...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x