আশুলিয়ায় নারী সহ চার প্রতারক কে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ

মাহবুব আলম মানিকঃ

অপহরণ, নারী দিয়ে ব্ল্যাকমেইল, জোরপূর্বক উলঙ্গ করে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল করা সহ কথিত সাংবাদিক পরিচয়ে প্রতিনিয়ত বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড করে আসছিলেন নারী সহ চার প্রতারকের একটি দল।

গ্রেফতার সুত্রে পুলিশ বলছেন,অপরাধী চক্রের মুল হোতা শারমিন নাহার নামের এক নারী গত ০৪/০৫/২৩ ইং তারিখ বিকাল ৫.০০ ঘটিকার সময় আশুলিয়ার উত্তর গাজিরচট এলাকায় ঢাকা জেলা ধামরাই থানার দক্ষীনপাড়া থানা রোডের বাসিন্দা, সুমন রেজা নামের এক যুবককে জনৈক রিপন ভুইয়ার তিন তলার একটি ফ্ল্যাটে কৌশলে ডেকে নিয়ে যান। এসময় আগে থেকেই ওই ফ্ল্যাটে অবস্থান করছিলেন তরিকুল ইসলাম তারেক,আব্দুল কাদের ও শাহ্ আলম নামের তিন যুবক।

এবং প্রতারক চক্রের ওই চার জন ওই যুবককে বেধড়ক মারধর করে অশ্লীল ভাবে ভিডিও ধারণ করে তার পরিবারের কাছে মুঠোফোনে ৫০,০০০ টাকা মুক্তিপণ দাবি করেন। পরে ওই যুবক তাদের অমানবিক নির্যাতনের হাত থেকে বাঁচতে বিকাশে কয়েক হাজার টাকা আনলেও অপরাধীরা আরও বেশী টাকার জন্য ক্ষিপ্ত হয়ে তাকে মেরে ফেলার কৌশল আটেন ও আত্মীয় স্বজনদের মোবাইল ফোনে ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন।

পরে ওই যুবককের পরিবার বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানালে পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহার করে ০৪/০৫/২৩ ইং তারিখ সন্ধ্যা ৬.৩০ ঘটিকার সময় উত্তর গাজিরচট এলাকার ওই বাড়ি থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে ও চারজনের একটি দলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ তরিকুল ইসলাম তারেক (৩৬) পিতা জালাল বিশ্বাস, মাতা জাহানারা বেগম, সাং কুটিবাড়ী থানা বাঘারপাড়া জেলা যশোর। মোঃ আবঃ কাদের (৩৩) পিতা মৃত শাজাহান আলী মাতা কামরুন্নাহার, সাং চাদলা থানা ও জেলা চাঁপাইনবাবগঞ্জ। মোঃ শাহলম(৩৮) পিতা মোহাম্মদ আলী মাতা ফিরোজা বেগম, সাং বাহের চর থানা মুলাদী জেলা বরিশাল। মোসাঃ শারমিন নাহার (৩০) পিতা কামালউদ্দীন মাতা মন্জুআরা সাং চরযতিন থানা মনপুরা জেলা ভোলা।

তাদের আটকের পর পুলিশ জানাই,আটককৃত চারজনের মধ্যে তিন যুবক নাম ধারী কিছু পত্রিকার কথিত সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে এই ধরণের অপরাধ মুলক কর্মকান্ড করে আসছিলো। গ্রেপ্তারকৃত চারজনের নামে আশুলিয়া থানায় মামলা দায়ের করে দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x