আশুলিয়ায় সাংবাদিক মাসুদ রানার উপর হামালাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন

আশুলিয়ায় দৈনিক সময়ের কাগজের নিজস্ব প্রতিনিধি ও স্যাটেলাইট চ্যানেল গ্লোবাল টেলিভিশনের সাংবাদিক মাসুদ রানার উপর হামালাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় সাংবাদিকরা।

শুক্রবার দুপুরে আশুলিয়ার পুরাতন ডিইউজেড এর পাশে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সামনে উক্ত ক্লাবের আয়োজনে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়।

এ সময় প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা বলেন, গত ১৭ই আগষ্ট রাতে এলাকার একধিক মামলার আসামী জসিম উদ্দিন বিজয়, শাহ আলম সহ প্রায় ৮/১০ জনের একটি সঙ্গবদ্ধদল পরিকল্পিভাবে কিশোরগ্যাংয়ের বিরুদ্ধে নিউজ করার জন্য মাসুদ রানার উপর হামলা চালায়, এ ঘটনায় দায়ীদের দ্রুত গ্রেপ্তারের জন্য তারা প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এ সময় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ উপস্থিত ছিলেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি দৈনিক সময়ের কন্ঠের প্রতিনিধি কামাল হোসেন, সাধারণ সম্পাক দৈনিক জনতার প্রতিনিধি আল শাহরিয়ার বাবুল খান, সিনিয়র সহ-সভাপতি স্যাটেলাইট চ্যানেল বাংলা টিভির আলমগীর হোসেন নীরব ও সাংগঠনিক সম্পাদক দৈনিক গনমুক্তির সাঈম সরকার, সহ সভাপতি দৈনিক আমার প্রাণের বাংলাদেশের নূর হোসেন, দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার নিজস্ব প্রতিনিধি হান্নান চৌধুরী, সহ-সভাপতি এশিয়ান টিভির নাসিম খান, যুগ্ন সাধারণ সম্পাদক দৈনিক গণতদন্তের বিপ্লব শেখ,সমাজ কল্যান সম্পাদক দৈনিক সংবাদ মোহনার সহকারি সম্পাদক সফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক, ইন্ডিয়ান এক্সপ্রেস টিভির মাহবুবুল আলম মানিক,মহিলাবিষয়ক সম্পাদক দৈনিক গ্রামগঞ্জের খবরের মঞ্জিলা চৌধুরি আশা, যুগ্ন সাধারণ সম্পাদক গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি মোক্তাদ হোসেন,কার্যনির্বাহী সদস্য দৈনিক মাতৃভূমির খবরের দেলােয়ার হোসেন, কার্যনিবার্হী সদস্য আব্দুর রশিদ, কার্যনিবাহী সদস্য দৈনিক আমাদের খবরের মোস্তাক খান, কার্যনির্বাহী সাংবাদি শাহজাহান খান, কাজী এগ্রোফার্মা টিভির ছোট মাসুদ রানা, ফটো সাংবাদিক অসিফ, ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর আলম, সাংবাদিক রিপন মিয়া, সাংবাদিক নদী,সাংবাদিক মেহেদি হাসান ও সাংবাদিক সেলিম রেজা সাংবাদিক বিল্লাল হোসেন,সাংবাদিক মারুফ খান, সাংবাদিক আলিফ হাসান,সাংবাদিক হৃদয় খান,সাংবাদি শামিম হোসেন সহ সাভার আশুলিয়ার প্রায় শতাধিক সংবাদকর্মী এবং অন্যানো শ্রেণী পেশার ব্যাক্তিবর্গ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x