আশুলিয়া রিপোর্টার্স ক্লাবে পল্লী সাভার পত্রিকার ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শফিকুল ইসলাম:

আশুলিয়া রিপোর্টার্স ক্লাব হল রুমে সাপ্তাহিক পল্লী সাভার পত্রিকার ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ভাষা আন্দোলন ও স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা ভাষা সম্মাননা পদক প্রদান করা হয়। আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের আয়োজনে ২৬ শে ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৪ টায় সাপ্তাহিক পল্লী সাভার পত্রিকার ১৫ তম প্রতিষ্টা বার্ষিকী উৎযাপন করা হয়। ভাষা আন্দোলন ও স্বাধীনতা শীর্ষক আলোচনা সভায় ভাষা সম্মাননা পদক প্রদান করেন।

উক্ত আনুষ্টানে সভাপতিত্ব করেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও পল্লী সাভার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাহ আলম। সঞ্চালনায় ছিলেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহরিয়ার আল বাবুল খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ফ্রিল্যান্স জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি গোলাম কাদের।প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার শ্রেষ্ঠ করদাতা তরুন সমাজসেবক ও বিশিষ্ট ব্যাবসায়ী তানভীর আহমেদ রোমান ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ মাদবর, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ বকুল হোসেন সরকার, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল হালিম মৃধা, বিশিষ্ট সমাজ সেবক ও যুবলীগ নেতা মোঃ সোলেমান ভূঁইয়া।

অনুস্ঠানে, অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের , সহসভাপতি মোঃ ফারুক হোসেন, দৈনিক স্বদেশ বিচিত্রা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম,বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি আলমগীর হোসেন নীরব, দৈনিক সময়ের কাগজ আশুলিয়া প্রতিনিধি ইব্রাহিম খলিল,।

 

অর্থ সম্পাদক মোঃ রিপন মিয়া,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহবুবুল আলম মানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী, সমাজ কল্যান সম্পাদক সেলিম মিয়া,দৈনিক শ্রমিক পত্রিকার প্রতিনিধি মনির হোসেন,,মহিলা বিষয়ক সম্পাদিকা মন্জিলা আশা চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আব্দুর রশিদ, মোঃ বাবুল হোসেন, অপরাধ জগতের আশুলিয়া প্রতিনিধি আসাদুজ্জামান লিটন ,জসিম উদ্দিন বিজয় প্রমুখ।

পরিশেষে কেক কেটে পল্লী সাভার পত্রিকার ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x