আ:হাকিম আকন্দ জামালীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়ায় কে.জি.এস মহর সোবহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ,ঘোষেরপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ,শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আঃ হাকিম আকন্দ (জামালী)’র ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৮ মে) সকালে কে.জি.এস মহর সোবহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

 

এসময় তাহার জীবন ও কর্ম নিয়ে বক্তব্য রাখেন, মাদারগঞ্জ পলিশা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম বিএসসি, সরকারি শেখ কামাল কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম, কে.জি.এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কথা সাহিত্যিক এস.এম জুলফিকার আলী লেবু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরোয়ার আলম প্রমুখ।

 

এসময় এস.এম শিখা মোখলেছুর রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমান, আলহাজ্ব আঃ হাকিম আকন্দ জামালী’র দুই পুত্র আতিক জামালী ও সুজন জামালীসহ আরও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অন্যান্য শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

এসময় সকলে মিলে আলহাজ্ব আঃ হাকিম আকন্দ জামালী’র জন্য বিশেষ মুনাজাত করেন এবং মহান আল্লাহ যেনো তাকে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস দান করেন। এবং তিনি যেন, জান্নাত পান এমন প্রার্থনা করেন মহান আল্লাহ তালার কাছে।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x