ইউএনও-এসিল্যান্ডসহ ১৬৫ সিলমোহর জব্দ আটক ২

নীলফামারীর ডিমলা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনারসহ (ভূমি, এসিল্যান্ড) সরকারি বিভিন্ন দপ্তরপ্রধানের ১৬৫টি সিলমোহরসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে তাদের আটক করা হয়। আটক দুই ব্যক্তি হলেন ডিমলা সদর ইউনিয়নের সরদারহাট এলাকার মাজেদুল ইসলাম (৫২) ও উত্তর তিতপাড়া গ্রামের রফিকুল ইসলাম ভুট্টু (৫০)।

পুলিশ জানায়, সরদারহাট এলাকায় মাজেদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১৬৫টি সিলমোহর ও জাল দলিল তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তিতপাড়া এলাকায় অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে আটক করা হয়।

এ ঘটনায় ডিমলা থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ হাসান বাদী হয়ে দুজনকে আসামি করে একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান জানান, তাদের কাছে ইউএনও, এসিল্যান্ডসহ (ভূমি), প্রথম শ্রেণির বিভিন্ন দপ্তরপ্রধানের সিলমোহর পাওয়া যায়।

এসব সিলমোহর প্রতারণার কাজে ব্যবহার করত তারা। আজ বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ায় মসজিদে আগুনে পুড়ে ১১ মুসল্লি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। দেশটির কানো...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x