ইউপি নির্বাচনের মেম্বার পদপ্রার্থী আব্বাস উদ্দীনের মোরগ মার্কার শোভাযাত্রা ও গণসংযোগ 

আতিকুল ইসলাম ,সিংগাইর (মানিকগঞ্জ) থেকে,

মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নে আগামী ১১নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামির্তা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্বাসউদ্দীনের মোরগ মার্কা প্রতীকের মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৯ অক্টোবর বিকেলে জামির্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সুদখিরা এলাকা থেকে মোটরসাইকেল শোভা যাত্রাটি একটি বিশাল মিছিল নিয়ে ১নং ওয়ার্ডের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মোড়ে এসে শেষ হয় ।

এসময় জনতার উপস্থিতিতে আব্বাস উদ্দিন বলেন, প্রিয় ওয়ার্ডবাশী পূর্বে আপনারা ভোট দিয়ে অনেক কে মেম্বার বানিয়েছেন। তারা এলাকায় কোন উন্নয়ন করতে পারেন নি ।

আমাকে আগামী ১১ নভেম্বর ভোটে নির্বাচিত করলে আমি এই জনপদের মানুষের অসমাপ্ত কাজ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখব। আমি আব্বাস আপনাদের সন্তান , ভাই, একবার আপনাদের মুল্যবান ভোট মোরগ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন।

আমি আপনাদের ওয়াদা করছি ১নং ওয়ার্ডবাসী উন্নয়ন থেকে কেও বিমুখ হবে না ইনশাল্লাহ ।

উক্ত গনসংযোগ, শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, জামির্তা ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ স্থানীয় ওয়ার্ডের সর্বস্তরের ভোটারগণ।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x